শুক্রবার, ০৩ Jul ২০২০, ০৬:৪৪ অপরাহ্ন


মোঃ ফখরুল ইসলাম সাগর,দেবিদ্বার
কুমিল্লা দেবিদ্বারে করোনা পরিস্থিতিতে কর্মহীন অসহায় ভাড়াটিয়াদের বাড়ি ভাড়া মওকুফ সহ খাদ্যসামগ্রী দিয়ে তাদের পাশে দাঁড়ালেন উপজেলা ছাত্রলীগের আহবায়ক দৈনিক ইত্তেফাক প্রতিনিধি সাংবাদিক ইকবাল হোসেন রুবেল।
তিনি তার ভাড়াটিয়াদের বলেন “শুধু বাড়ি ভাড়া মওকুফ নয় আপনারা আমার পরিবার”
বর্তমান পরিস্থিতিতে আপনারা যেন কষ্টে না থাকেন সেজন্য আপনাদের পাশে আমি আছি। তিনি আক্ষেপ করে বলেন, এই দেশে বড় বড় ব্যবসায়িকদের ব্যাংক লোন মাফ হয়ে যায় অথচ কর্মহীন অসহায়দের বাড়ি ভাড়া মাফ হয়না।
তিনি বলেন, বর্তমান দেশরত্ন শেখ হাসিনার আওয়ামীলীগ সরকার করোনার দূর্যোগ মহর্তের প্রথম থেকেই অসহায়, কর্মহীন, মানুষদের জন্য অনেক অনুদান প্রণোদনা দিয়ে যাচ্ছেন যা মানুষের দুর্ভোগ লাগবে ভ ভুমিকা রাখছে। জনগণের যাতে কষ্ট নাহয় সেজন্য দেশের জনগণের কল্যাণ চিন্তা করে শেখ হাসিনা দিনরাত কাজ করে যাচ্ছেন।
সাংবাদিক রুবেল আরও বলেন- কুমিল্লা-৪ দেবীদ্বারের নির্বাচিত (এমপি) রাজী মোহাম্মদ ফখরুল’র নির্দেশনায় ছাত্রলীগের নেতৃবৃন্দু নিয়ে টিম গঠন করে হ্যালো ছাত্রলীগের ব্যানারে ত্রাণ সহায়তা অব্যাহত রেখেছি, শুধু তাই নয়, কৃষকের ধান কাটা,মারাই করে বাড়ি পৌঁছে দেওয়া, করোনায় মৃত্যু ব্যক্তির জানাযা দাফন সহ সার্বক্ষণিক জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছেন।
মানবতার প্রান ইকবাল হোসেন রুবেল বেচে থাকুক জনগণের হৃদয়ে এই কামনা করছে দেবীদ্বারবাসী।
আহমেদ, দেবীদ্বার।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
৩,১১৪
৪২
১,৬০৬
১৪,৬৫০
সর্বমোট
১৫৬,৩৯১
১,৯৬৮
৬৮,০৪৮
৭৬৬,৪০৭
%d bloggers like this: