বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১২:২৯ অপরাহ্ন

প্রেস বিজ্ঞপ্তি:

দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ইউনিটে ভর্তি রোগী বাগুরের মৃত শাহজালাল মেম্বার এর পুত্রবধূ সাথী আক্তার (২৪) কে আজকে হাসপাতাল থেকে ডিসচার্জ করা হয়েছে। তিনি গত ২৮ দিন হাসপাতালে ভর্তি থেকে আজকে সম্পূর্ণ সুস্থ হয়ে নিজ বাড়ি ফিরে গেছেন। তার বিদায়মুহুর্তে দেবিদ্বারের UNO, UH&FPO, OC সহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীরা অভিনন্দন জানান। তিনিও হাসপাতালের চিকিৎসক ও অন্যান্য কর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আজকের আরেকটা ভালো খবর হলো, পর পর দুইবার নেগেটিভ রিপোর্ট পাওয়ায় আজকে দেবিদ্বারের আরও ৪ জন পজিটিভ রোগীকে সুস্থ ঘোষণা করা হয়েছে। তারা হলেন দেবিদ্বার নিউ মার্কেট এলাকার হোমিও চিকিৎসক মৃত সুকুমার বাবুর পরিবারের সদস্য ১ জন, নবীয়াবাদের ২ জন যারা বাগুর বাজারে ব্যবসা করতেন এবং বাগুর মসজিদের ইমাম ১ জন।

এখন পর্যন্ত দেবিদ্বারে মোট পজিটিভ ১২১ জন। এর মধ্যে মৃত্যু হয়েছে ৯ জনের এবং সুস্থ হয়েছেন ১৬ জন। বাকীদের মধ্যে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ইউনিটে ভর্তি আছে ৩ জন, ঢাকায় ৩ জন, কুমিল্লা সিএমএইচে ১ জন এবং বাড়িতে হোম আইসোলেশনে আছে ৮৯ জন।

প্রেসবিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছেন দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আহাম্মদ কবীর

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
%d bloggers like this: