বৃহস্পতিবার, ০৪ Jun ২০২০, ০৮:১৬ অপরাহ্ন

[sales_countdown_timer id=”salescountdowntimer”]


মোঃ ফখরুল ইসলাম সাগর দেবিদ্বার।

কুমিল্লার দেবিদ্বার উপজেলার প্রাইভেট হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক মালিক সমিতির আয়োজনে ৩০টি প্রতিষ্ঠানের ২শ’ আয়া, পিয়ন ও ক্লিনারদের মাঝে ঈদ উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। রোববার দুপুরে উপজেলা সদরের আল ইসলাম হসপিটালে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন প্রধান অতিথি দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আহাম্মেদ কবীর ।

এসময় আরও উপস্থিত ছিলেন দেবিদ্বারে প্রাইভেট হাসপাতাল ও ডায়গনিস্টিক মালিক সমিতির সভাপতি হাফেজ মো. মেজবাহ উদ্দিন খোকন, সহ সভাপতি মো. তাজুল ইসলাম সরকার ডা. আবদুল্লাহ আল মানুছুর, নেওয়াজ মোহাম্মদ হোসেন, সাধারণ সম্পাদক মো. ময়নাল হোসেন ভিপি, দেবিদ্বার সেন্ট্রাল হাসপাতালের চেয়ারম্যান মো. আবদুল আলিম, ফারিয়া’র উপদেষ্টা মো. হাসান ইমাম, ফারিয়া’র সভাপতি মো. মনিরুল ইসলাম বাবু ও শিশু মাতৃ হসপিটালের চেয়ারম্যান এডভোকেট সুমন সহ আরো অনেকে
দেবিদ্বারে প্রাইভেট হাসপাতাল ও ডায়গনিস্টিক মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. ময়নাল হোসেন ভিপি বলেন, করোনাকালে ও আসন্ন ঈদকে সামনে রেখে উপজেলা সদরের সকল প্রাইভেট হাসপাতালে কর্মরত কর্মচারী, নার্স আয়াসহ প্রায় ৪শ’ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। আমারা ভবিষ্যতেও এই ধারা অব্যাহত রাখবো।

দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আহম্মাদ কবীর উক্ত প্রতিবেদক কে বলেন, এই দুর্যোগ মূহর্তে প্রাইভেট হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক মালিক সমিতির আয়োজনটি মহতি উদ্যোগ। মালিক শ্রমিকের প্রতি এমন সহযোগীতা প্রদানে আমি তাদের ধন্যবাদ জানাই। তাই সমাজের সকল বিত্তবানদের উচিত এই সময়ে অসহায় ও দুস্থ লোকদের পাশে গিয়ে দাঁড়ানো।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৪২৩
৩৫
৫৭১
১২,৬৯৪
সর্বমোট
৫৭,৫৬৩
৭৮১
১২,১৬১
৩২০,৩৬৯