বৃহস্পতিবার, ০৪ Jun ২০২০, ০৮:১১ অপরাহ্ন

[sales_countdown_timer id=”salescountdowntimer”]


মোঃ ফখরুল ইসলাম সাগর, দেবিদ্বার
বৈশ্বিক মহামাড়ি করোনা ভাইরাস যখন দেবিদ্বারের চারদিকে ছড়িয়ে পরে আক্রান্ত সংখ্যা লাফিয়ে বাড়ছে, তেমনি মানুষের মাঝে বেশ আতংক সৃষ্ঠি হয়ে দিন দিন মৃত্যুর সংখ্যায় পরিনত হচ্ছে।


এই দুর্যোগ মুহর্তেও লকডাউনে গৃহবন্ধি হয়ে পড়া কর্মহীন শ্রমজীবী ও ভাসমান অসহায় রোজাদার ব্যাক্তিদের মাঝে হ্যালো ছাত্রলীগ টিমের এক করোনা সম্মুখ যোদ্ধা ও কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ সহ সম্পাদক নমোঃ আনোয়ার হাসেন বাপ্পুর আয়োজনে শুক্রবার সন্ধায় ইফতার বিতরন করা হয়েছে।


জানা যায়, কুমিল্লা-৪(দেবিদ্বার) আসনের সংসদ সদস্য আলহাজ্জ্ব রাজী মোহাম্মদ ফখরুল এমপি মহোদয়ের মানবিক নির্দেশনায় সে হ্যালো ছাত্রলীগের একজন নিষ্ঠাবান ও দায়িত্বশীল করোনা যোদ্ধা হিসেবে ইতিমধ্যে বেস জনপ্রিয়তা অর্জন করেছেন আনোয়ার হোসেন বাপ্পু। সে জীবনের ঝূকী নিয়ে, ধানকাটা, ত্রান ঘরে ঘরে পৌছে দেওয়া, কুমিল্লা-সিলেট মহাসড়কে জনসচেতনতায় কাজ করা ও করোনায় মৃত ব্যাক্তিদের দাফন কাজে অংশগ্রহনের প্রস্তুতি সহ নিজের অর্থায়নে দেবিদ্বারের বেদে সমাজ ও ভাসমান মানুষের মাঝে ইফতার বিতরন করছেন।


আনোয়ার হোসেন বাপ্পু জানান, কুমিল্লা-৪(দেবিদ্বার) আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্জ্ব রাজী মোহাম্মদ ফখরুল এমপি মহোদয়ের মানবিক নির্দেশনায় ও কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ সভাপতি আবু কাউছার অনিক এবং উপজেলা ছাত্রলীগের আহবায়ক ইকবাল হোসেন রুবেল ভাইয়ের অনুপ্রেরনায় অসহায় মানুষের কল্যানে কাজ করে যাচ্ছি। সে আরো বলেন, করোনা ভাইরাসের কারণে বাহিরে ইফতার পাওয়া যাচ্ছে না। তাই আমার বাসায় আজ রান্না করা খাবার প্যাকেট করে বাইক নিয়ে উপজেলার অসহায়, ভাসমান ও বেদে সম্প্রদায়ের মানুষের মাঝে ইফতার বিতরণ করেছি। তবে করোনা মোকাবেলায় আমি কাজ করে যাচ্ছি এবং তা অব্যাহত থাকবে।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৪২৩
৩৫
৫৭১
১২,৬৯৪
সর্বমোট
৫৭,৫৬৩
৭৮১
১২,১৬১
৩২০,৩৬৯