বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০২:০৮ অপরাহ্ন

প্রতিকী ছবি

অনলাইন ডেস্ক:

কুমিল্লার দেবিদ্বারে স্কু’লছাত্রী ছোট বোনকে উত্ত্য’ক্তের প্রতিবাদ করায় সালিশেই ওই ছাত্রীর জে;ঠাতো ভাইকে ছু;রিকাঘা;তে হ;ত্যা করেছে এক বখা;টে। বৃহস্প;তিবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার জাফরগ;ঞ্জ ইউনিয়নের রঘুরামপুর আড়াইবাড়ি দোকানের সামনে এ ঘট;না ঘ;টে।
নি;হত আবদুল আউয়াল (৩০) ওই গ্রামের ধু;নু মিয়ার ছেলে এবং ঘা;তক আসলাম (২২) একই গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে। এ ঘটনায় আরও অন্তত ৮ জন আহত হয়েছেন। এদের মধ্যে গু;রুতর আহত তিনজনকে দেবিদ্বার উপজেলা স্বা;স্থ্য কমপ্লে;ক্সে ভর্তি করা হয়েছে।


ওই স্কু লছাত্রীর বাবা জানান, তার মেয়ে এ বছর স্থানীয় গ ঙ্গামণ্ডল রা জ ইনস্টি টিউশন থেকে এসএসসি পরীক্ষা দিয়েছে। পরীক্ষার আগে থেকেই একই গ্রামের ছি দ্দিকুর রহমানের ছেলে আসলাম তার মেয়েকে স্কু লে যাওয়া আসার পথে প্রায়ই উ ত্ত্যক্ত করত। এ নিয়ে স্থানীয় চেয়ারম্যান অফিসে একাধিকবার বিচা র-সা লিশর হয়েছে।


বৃহস্পতিবার সকালে তার মেয়ে তার নানার বাড়ি পা র্শ্ববর্তী কালিকাপুর গ্রামে বে ড়াতে যায়। এদিন দুপুরের দিকে সে নানার বাড়ি থেকে মুরাদনগর উপজেলার কোম্পানিগ ঞ্জে তার খালার বাসা য় চলে যায়। কিন্তু বখাটে আস লাম খবর পেয়ে নানার বাড়ি কালিকাপুরে গিয়ে তার মে য়েকে দেখতে না পেয়ে কোথায় লু কিয়ে রেখেছে জা নতে চায়। তাকে বের না করে দিলে সবাইকে হ ত্যা করা হবে বলেও চি ৎকার-চেচা মেচি করতে থাকে। পরে এ ঘটনায় রাত সাড়ে ৮টার দিকে বাড়ির পাশের দোকা নের সামনে সা লিশ ডাকা হয়।
প্রত্য ক্ষদর্শীরা জানান, সালিশের একপ র্যায়ে আসলামসহ আরও ১০-১২ জন সহ যোগী উ ত্তেজিত হয়ে ওই ছা ত্রীর স্বজন দের কো পাতে থাকে। হামলার একপর্যা য়ে আসলামের হাতে থাকা ছু রি দিয়ে ওই ছাত্রীর জেঠাতো ভাই আবদুল আউয়ালের ঘা ড়ে আ ঘাত করলে ঘটনাস্থলেই আ উয়াল মারা যায়।


দেবিদ্বার থানার ওসি মো. জহিরুল আনোয়ার জানান, আবদুল আউয়াল নামে এক যুবকের মর দেহ উ দ্ধার করা হয়েছে। এ ঘটনায় অ ভিযুক্ত আসলামের বাবা মো. ছিদ্দিকুর রহমান পু লিশি হেফাজতে চিকিৎসাধীন রয়েছেন। এছাড়াও আসলামের বড় ভাই আকি জকে আ টক করা হয়েছে। ঘট নার স ঙ্গে জড়িত অন্যদের গ্রেফ তারে অভিযান চলছে। সূত্র: জাগো নিউজ

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
%d bloggers like this: