শুক্রবার, ০৩ Jul ২০২০, ০৭:৪৫ অপরাহ্ন

(জাগো কুমিল্লা.কম)

কুমিল্লা দাউদকান্দিতে হৃদয় সরকার (২০) নামে এক যুবকের লা’শ উদ্ধার করা হয়েছে। সে দক্ষিণ গাজীপুর (পূর্ব দিঘির পাড়) মিন্টু মিয়ার ছেলে। উত্তর সেন্দি তাসফিন সিএনজি পাম্পের নজেল ম্যান হিসেবে কাজ করতেন।

সোমবার সকালে কাঠ বাগারে জমিতে লা’শ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরবর্তীতে লা’শ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

কুমিল্লার সিনিয়র সহকারী পুলিশ সুপার ( দাউদকান্দি সার্কেল) আবু সালাম চৌধুরী বিষয় নিশ্চিত করে জনান, হৃদয় রবিবার রাত ৮টার দিকে গ্যাস বিক্রির টাকা জমা দিয়ে বাইরে যাওয়ার পর ফিরে আসেনি। হৃদয়ের দেহে বিভিন্ন আঘাতের চিহৃ রয়েছে।

দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মো: রফিকুল ইসলাম বলেন, হ’ত্যার রহস্য উদঘাটন ও ঘাত’ক আট’কে পুলিশ কাজ করছেন। মামলা প্রক্রিয়া’ধীন রয়েছে।

ভয়াবহ হচ্ছে চৌদ্দগ্রামের পরিস্থিতি ! পৌর মেয়র মিজানুরসহ নতুন ১৩ জন আক্রান্ত

(মো.আবুল বাশার রানা, চৌদ্দগ্রাম)

কুমিল্লার চৌদ্দগ্রামে গত ২৪ ঘন্টায় নতুন করে পৌর মেয়রসহ ১৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে চৌদ্দগ্রামে ৪৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন। তারমধ্যে ২ জন সুস্থ হয়েছেন। নতুন আক্রান্তরা হচ্ছেন- চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র মিজানুর রহমান (৪৮), রামরায় গ্রামের আমির হোসেন (৭০), একই গ্রামের মফিজুর রহমান (৫৫), চাঁন্দিশকরা গ্রামের নাজমুল (৩২), মুন্সীরহাট ইউনিয়নের মিজানুর রহমান সবুজ (৪৩), চিওড়া ইউনিয়নের ধোড়করার শরিফুল ইসলাম (২৯), কনকাপৈত ইউনিয়নের করপাটি গ্রামের ইমাম উদ্দিন (৪৭), বুদ্দিনের ইমন (২৬), উজিরপুর ইউনিয়নের মিয়াবাজারের মাহবুব (৪৯), ঘোলপাশা ইউনিয়নের রাজেন্দ্রপুরে রিয়াদ (২৫), কাশিনগর ইউনিয়নের অলিপুরের বশির (২৫), আলকরা ইউনিয়নের আলকরা গ্রামের আবু সাঈদ (৩১) ও কুলাসারের মুসা (৫২)।

গত ২৮ মে তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে পরীক্ষা শেষে ৩১ মে রির্পোট পজেটিভ আসে বলে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোঃ হাসিবুর রহমান জানান। ধীরে ধীরে আক্রান্তের সংখ্যা আরো বাড়তে পারে।আপনার সুস্থতা আপনার হাতে উল্লেখ করে তিনি সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান। সূত্র: আমাদের কুমিল্লা

করোনার হটস্পট কুমিল্লায় আক্রান্ত সংখ্যা বেড়ে ১০২০; নতুন শনাক্ত ৪৯ জন !
আপডেট ০১.০৬.২০২০
সোমবার @ ২.২০ pm
রিপোর্টপ্রাপ্তিসাপেক্ষে_পরিবর্তনীয়

সর্বমোটনমুনাপ্রেরণ: ৯৫৪৬
সর্বমোটরিপোর্টপ্রাপ্তি : ৮৫৯৯

আজকের_পজিটিভ: ৪৯

সিটি করপোরেশন- ১২
নাঙ্গলকোট- ৫
চৌদ্দগ্রাম- ১৩
আদর্শ সদর- ৫
বুড়িচং- ৯
মুরাদনগর- ৩
মেঘনা- ১
ব্রাহ্মণপাড়া- ১

সর্বমোট_পজিটিভ: ১০২০

আজকের_সুস্থ্য: ৪

আদর্শ সদর- ৩
মেঘনা- ১

সর্বমোট_সুস্থ্য: ১৪২

আজকের_মৃত: ০০

সর্বমোট_মৃত: ২৮
ধন্যবাদ

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
৩,১১৪
৪২
১,৬০৬
১৪,৬৫০
সর্বমোট
১৫৬,৩৯১
১,৯৬৮
৬৮,০৪৮
৭৬৬,৪০৭
%d bloggers like this: