বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১১:৫৪ পূর্বাহ্ন

মোঃ জুয়েল রানা, তিতাসঃ
কুমিল্লা তিতাস উপজেলার মজিদপুর ইউনিয়নের কাকিয়াখালী গ্রামের জেলে পাড়ার সংখ্যালঘু সম্প্রদায়ের ৬টি বাড়ি-ঘর ও ১টি জেলে নৌকা ভাংচুর করে চিহ্নিত মাদ’ক ব্যবসায়ী মোঃ রবিউল। রবিউল অত্র এলাকার মোহাম্মদের ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, রবিউল একজন চিহ্নিত মাদ’ক ব্যবসায়ী ও জলদস্যু। তার ভয়ে এলাকায় কেউ মুখ খুলতে চায় না। সে যখন যা মন চায় তাই করে। তার অত্যাচারে অতিষ্ঠ সংখ্যালঘু পরিবার। শুধু তাই নয় তার নামে মামলা সহ একাধিক বার বিচার শালিসেরও অভিযোগ রয়েছে।

ভুক্তভোগী অর্জুন দাস জানান, গত ৪ সেপ্টেম্বর রবিউল আমাদের কাছে একটি নৌকা চায় বাঁশ আনার জন্য। আমরা তার ভয়ে কাজে না গিয়ে ঘাটে নৌকা রেখে দেই। কিন্তু সে একে একে দুই দিন নৌকা না নেওয়ায় তৃতীয় দিন আমরা জীবিকার তাগিদে নৌকা নিয়ে মাছ ধরতে যাই। মাছ ধরে আইসা দেখি আমার এবং আমার বাড়ির আরো ৫ জনের ঘর-বাড়ি ও একটি নৌকা কুপিয়ে ভাংচুর করে।এবিষয়ে রবিউলের কাছে জানতে চাইলে তিনি বলেন, এটি মিথ্যা ও বানোয়াট, আমি এবিষয়ে কিছুই জানি না।

তিতাস থানার অফিসার ইনচার্জ সৈয়দ আহসানুল ইসলাম জানতে চাইলে তিনি বলেন, এবিষয়ে কোন অভিযোগ পাওয়া যায় নাই। যদি লিখিত অভিযোগ পাই তাহলে অবশ্যই আইনগত ব্যবস্থা নিবো।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
%d bloggers like this: