রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০১:০৩ পূর্বাহ্ন

মোঃ জুয়েল রানা, তিতাসঃ
কুমিল্লার তিতাস উপজেলায় ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজ্বী নাবীর হোসেন নবী (৫৫) কে জবাই এবং এলোপাতারী ছুরিকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে রবিবার রাত আনুমাকি সাড়ে সাত টায় উপজেলার বাতাকান্দি- মোহনপুর সড়কের কৈয়ারপাড় এলাকায়। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। নিহত নবীর হোসেন (৫৫) উপজেলা কৈয়ারপাড় গ্রামের মৃত তালেব আলীর ছেলে এবং সে ২নং জগতপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ছিলেন।

নিহতের বড় ছেলে রাসেল জানায়, রবিবার ইফতারের পর স্থানীয় ভূইয়ার বাজার তার দোকান থেকে বাড়িতে যাইতে ছিল তার বাবা। কি কারনে খুন হতে পারে তার বাবা? জানতে চাইলে রাসেল জানায় প্রায় তিন মাস পূর্বে রাসেলের চাচাতো ভাই আউয়াল ডাকাতকে পুলিশ গেফতার করে কোর্টে প্রেরণ করলে তখণ থেকেই তার পরিবারের লোকজন আমার বাবাকে সন্দেহ করে আসছে, বাবা নাকি তাকে দড়িয়ে দিছে। রাসেল আরো বলে ডাকাত আউয়াল শুক্রবার বিকালে জামিনে এসে বাবাকে মেরে ফেলবে বলে প্রকাশ্যে হুমকি দিয়ে আসছিল, আউয়াল ও তার সহযোগিরাই নবীর হোসেনকে হত্যা করেছে বলে রাসেল দাবী করে।

অপর দিকে একই গ্রামের সমাজ সেবক মো. মহসিন জানায়, আমি মসজিদে এত্তেকাফে ছিলাম আমাকেও আউয়াল ডাকাত ডাকাডাকি করেছে মসজিদ থেকে বের হয়ে আসার জন্য আমাকে ও নবীরকে মেরে কৈয়ারপাড় স্বাধীন করবে বলে হুমকি দিয়েছে, এখনও তার দুই ভাই কাশেম ও আবু তাহের সৌদী আরব থেকে মোবাইলে ফোন দিয়ে হুমকি দিচ্ছে রাসেলকে মামলার বিষয়ে যে সহগোগিতা করবে তাদেরকেও মেরে ফেলবে।

এবিষয়ে তিতাস থানার ওসি সৈয়দ আহসানুল ইসলাম বলেন, নবীর হোসেনকে হত্যার ঘটনায় আসামীদের নাম উল্লেখ করে হত্যা মামলা হয়েছে এবং আসামীদের দ্রুত গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে এবং মাঠে একাধিক টিম কাজ করছে।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
%d bloggers like this: