রবিবার, ২০ Jun ২০২১, ০৪:৪৮ পূর্বাহ্ন

(আকিবুল ইসলাম হারেছ, চান্দিনা)

কুমিল্লার চান্দিনা উপজেলার মাধাইয়া ইউনিয়নের কুটুম্বপুর এলাকায় পানিতে ডুবে মো. সিয়াম (৬) ও নিরব হোসেন (৬) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে।

রবিবার দুপুর ৩টার দিকে এলাকার একটি পুকুর থেকে তাদের ভাসমান মৃতদেহ উদ্ধার করা কুটুম্বপুর মদিনা মেডিকেলে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত করেন।

মৃত দুই শিশু একই উপজেলার কুটুম্বপুর গ্রামের মো.মনির হোসেন ও নাওতলা গ্রামের মৃত নূরে আলমের ছেলে এবং তারা সম্পর্কে আপন খালাতো ভাই।

স্থানীয়রা জানায়, চান্দিনা উপজেলার মাধাইয়া ইউনিয়নের কুটুম্বপুরে খালার বাড়িতে বেড়াতে গিয়ে পূর্বপাড়া ওয়াদুদ মুহুরী বাড়ি সংলগ্ন পুকুরে সিয়াম ও নিরব গোসল করতে নামে। এক পর্যায়ে তারা পানিতে ডুবে ভেসে উঠলে স্থানীয়রা তাদের উদ্ধার করে কুটুম্বপুর মদিনা মেডিকেলে নেয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

মাধাইয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো.অহিদ উল্লাহ সরকার জানান,দুই শিশুর পানিতে ডুবে মৃত্যু খুবই দু:খজনক।শিশু দুইটি খেলতে গিয়ে পানিতে পরে যায়।আমি তাদের মৃত্যুর শোক প্রকাশ করছি ও তাদের পরিবারের সকলকে শোক সইবার প্রার্থনা করছি।

চান্দিনা থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মো.নূরুল বাশার জানান, পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুর ঘটনাটি শুনেছি।বিষয়টি নিশ্চিত হয়ে পরবর্তী প্রক্রিয়া গ্রহণ করা হবে।

আরও পড়ুন

%d bloggers like this: