রবিবার, ১২ Jul ২০২০, ১২:৪০ পূর্বাহ্ন

আকিবুল ইসলাম হারেছঃ

কৃষি ব্যাংক চান্দিনা উপজেলার মহিচাইল বাজার শাখার ব্যবস্থাপকের করোনা ভাইরাস শনাক্ত হওয়ায় রবিবার থেকে ব্যাংকটির লেনদেন সাময়িক বন্ধ রয়েছে।এছাড়া আরো দুইজন আক্রান্ত বলে জানা গেছে। ব্যাংকটিতে কর্মরত কর্মকর্তা-কর্মচারীসহ ১০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।

৫ জনের ফলাফলের মধ্যে ৩ জনের পজিটিভ এসেছে।পজিটিভ তিন জন হলেন ব্যাবস্থাপক মো.মাসুদ রানা,সেকেন্ড অফিসার ফরহাদ আহমেদ,ক্যাশিয়ার সাইফুল ইসলাম।তবে এরা সবাই সুস্থ আছেন বলেন জানিয়েছেন চান্দিনা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আনোয়ার উল্যাহ। চান্দিনা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জানান, কৃষি ব্যাংক মহিচাইল বাজার শাখার ব্যবস্থাপক মো.মাসুদ রানা কোভিড-১৯ পরীক্ষায় করোনা শনাক্ত হয়।

এর পরেই রবিবার সকালে কৃষি ব্যাংক মহিচাইল শাখার লেনদেন বন্ধ করে দেওয়া হয়। পাশাপাশি ব্যাংকটির এ শাখায় কর্মরত ৫ জন কর্মকর্তা কর্মচারীদের রোববার নমুনা সংগ্রহ করা হয়। একই সাথে এই ৫ জন কর্মকর্তা কর্মচারীকে নমুনার ফলাফল না আসা পর্যন্ত কোয়ারেন্টাইনে থাকতে নির্দেশ দেয়া হয়েছে।

চান্দিনা উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) স্নেহাশীষ দাশ বলেন, ব্যাংকটি লেনদেন আপাতত বন্ধ রাখতে বলা হয়েছে। দ্রুত জীবাণুনাশক স্প্রেসহ সব ঠিক করে আবার লেনদেন শুরু করতে বলা হয়েছে।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
%d bloggers like this: