বৃহস্পতিবার, ০৯ Jul ২০২০, ০২:১৪ অপরাহ্ন

অনলাইন ডেস্ক:
কুমিল্লার চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিএইচসিপিসহ নতুন করে আরও ১০ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। শনিবার (২০ জুন) দুপুরে আইইডিসিআর থেকে ওই ১০ জনের করোনা পজিটিভ রিপোর্ট আসে।

করোনায় নতুন আক্রান্তদের মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন সিএইচসিপি, সাহাপাড়ায় ৩ জন, পানিপাড়ায় ২ জন, রারিরচরে ২ জন, দোল্লাই নবাবপুরে ২ জন রোগী শনাক্ত হন।চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. গাজী মাহমুদুল হাসান ওই তথ্য নিশ্চিত করেন।

চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, এনিয়ে চান্দিনায় মোট আক্রান্তের সংখ্যা ১৬৬ জন। এ উপজেলায় আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত মোট ১১ জনের মৃত্যু হয়েছে। এছাড়া সুস্থ্য হয়েছেন ১১১ জন।

কুমিল্লায় নতুন করে শনাক্ত হয়েছে ১৩১ জন। এর মধ্যে সিটি করপোরেশন- ৩৯, আদর্শ সদর- ৫, বরুড়া- ৮, চৌদ্দগ্রাম- ১২, মনোহরগঞ্জ- ১৯ মুরাদনগর- ১,নাঙ্গলকোট- ২,সদর দক্ষিণ- ৪,লালমাই- ৪,বুড়িচং- ১,চান্দিনা – ৯, হোমনা- ৫, দাউদকান্দি- ১৮, তিতাস- ৪,।এই নিয়ে আক্রান্ত সংখ্যা বেড়ে দাঁড়ালো ২ হাজার ৬শ ২ জনে । গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছে ৫০ জন।সিটি করপোরেশন- ৩৩,চৌদ্দগ্রাম- ৬, দেবিদ্বার- ১১, মোট সুস্থ হয়েছে ৭ শ ৪৭ জন ।

আজ নতুন করে আরও ৭ জনের জনের মৃত্যু হয়েছে।। মনোহরগঞ্জ- ২, বরুড়া- ২,দেবিদ্বার- ১,বুড়িচং- ১ (CuMCH), চৌদ্দগ্রাম- ১ (CuMCH)! মৃত্যু সংখ্যা বেড়ে ৭৮ জনে।

সর্বমোট নমুনা সংগ্রহ করা হয়েছে ১৫ হাজার ৮শ ২~৭ টির , ফলাফল এসেছে ১৪ হাজার ৫ শ ৭০ টি। শনিবার (২০ জুন ) সিভিল সার্জন কার্যালয় এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
৩,৪৮৯
৪৬
২,৭৩৬
১৫,৬৭২
সর্বমোট
১৭২,১৩৪
২,১৯৭
৮০,৮৩৮
৮৯২,১৫২
%d bloggers like this: