বৃহস্পতিবার, ০৪ Jun ২০২০, ০৯:১১ অপরাহ্ন

[sales_countdown_timer id=”salescountdowntimer”]

আকিবুল ইসলাম হারেছ,চান্দিনা।

কুমিল্লার চান্দিনায় মালবাহী পিকআপ উল্টে আরমান(১৭) নামে এক যুবক ঘটনাস্থলে নিহত হয়।বুধবার(২০ মে) উপজেলার মাইজখার ইউনিয়নের সিংআড্ডা এলাকার কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সাব-স্টেশন সংলগ্ন সড়কে কোমল পানীয় পরিবহনকারী একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পরে যায়। এতে ঘটনাস্থলেই ঐ যুবক নিহত হয়।অপর ১জন আহত হয়।

নিহত আরমান পার্শ্ববর্তী দেবিদ্বার উপজেলার নবিয়াবাদ গ্রামের মো.সালাউদ্দিনের ছেলে।সে কোমল পানীয় কোম্পানীর ডিলার মেসার্স আলিম স্টোরের এস.আর হিসেবে কর্মরত ছিল।এদিকে আহত অপর একজনকে আশঙ্কাজনক অবস্থায় চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে অবস্থার অবনতি হলে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

স্থানীয়রা জানান, চান্দিনা থেকে ছেড়ে আসা পিকআপটি সেভেন আপ কোম্পানীর কোমল পানীয় বোঝাই করে নবাবপুর যাওয়ার পথে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে পিকআপটি রাস্তার উপর উল্টে খাদে পড়ে।এতে এস.আর আরমান ঘটনাস্থলেই নিহত হন। এসময় গাড়িতে থাকা আরও ১ গুরুতরভাবে আহন হন।

দুর্ঘটনার খবর পেয়ে চান্দিনা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের লাশসহ গাড়ি ও মালামাল উদ্ধার করে থানায় নিয়ে যান।

চান্দিনা থানার অফিসার ইন-চার্জ মো. আবুল ফয়সল জানান, দুর্ঘটনায় ঘটনাস্থলেই একজন মারা গেছেন। অপরজনকে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনা কবলিত পিকআপটি পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৪২৩
৩৫
৫৭১
১২,৬৯৪
সর্বমোট
৫৭,৫৬৩
৭৮১
১২,১৬১
৩২০,৩৬৯