বৃহস্পতিবার, ০৪ Jun ২০২০, ০৯:২৮ অপরাহ্ন

[sales_countdown_timer id=”salescountdowntimer”]

চান্দিনা প্রতিনিধিঃ

কুমিল্লার চান্দিনায় প্রবাসীর স্ত্রীর সাথে পর কীয়া করতে গিয়ে জনতার হাতে আ টক হয়েছেন ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মকবুল হোসেন ডিলার(৪৫)।রবিবার রাতে উপজেলার গল্লাই ইউনিয়নের পাচধারা গ্রামে এ ঘটনা ঘটে। একই গ্রামের প্রবাসী আলাউদ্দিনের স্ত্রীর ঘরে আপ ত্তিকর অবস্থায় ছিলো মকবুল।পরকীয়া যুগলকে সারারাত ওই ঘরে আটকে রেখে সোমবার দুপুরে পুলিশে সোপর্দ করেছেন এলা কাবাসী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার গল্লাই ইউনিয়নের পাচধারা গ্রামের জোহর আলীর ছেলে মকবুল। তিনি ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।মকবুল দীর্ঘদিন ধরে প্রবাসী আলাউদ্দিনের স্ত্রীর সঙ্গে পর কীয়ার সম্পর্ক চালিয়ে আসছিলেন।

মকবুল ও প্রবাসীর স্ত্রীর অ বৈধ সম্পর্ক ও অবাধে মেলামেশার বিষয়টি এলাকাবাসীর নজরে আসলেও মকবুল প্রভাবশালী হওয়ায় লোকজন কিছু বলতে সাহস পায়নি। চলতে থাকে তাদের পরকীয়া। এ পরিস্থিতিতে রবিবার রাত দেড়টার দিকে মকবুল পর কীয়া প্রেমিকার ঘরে ঢুকলে আপ ত্তিকর অবস্থায় দু’জনকে আটক করে এলাকাবাসী। আর এ ঘটনা শুনে সোমবার সকালে শত শত মানুষ দেখতে আসে পরকীয়া যুগলকে।পরে এলাকাবাসী মকবুলকে পুলিশে সোপর্দ করে।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল বারেক জানান, পরকী য়ায় জড়িত মকবুলকে আট কের খবর পেয়ে সকালে গণ্যমাণ্য ব্যক্তিদের সাথে নিয়ে জিজ্ঞাসাবাদ শেষে পুলিশে সোপর্দ করা হয়।

এ বিষয়ে চান্দিনা থানা পুলিশের উপ-পরিদর্শক আহাদুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আমি ওসি মহোদয়ের ফোন পেয়ে ঘটনাস্থলে গিয়ে প্রবাসীর স্ত্রী ও ডিলার মকবুলকে উদ্ধার করেছি। স্থানীয় লোকজন তাদেরকে প্রচন্ড মারধর করেছে।পরে আমরা তাদের থানায় নিয়ে আসি। আমরা প্রাথমিকভাবে তাদেরকে চিকিৎসা দিব। পরে বিস্তারিত তথ্য নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৪২৩
৩৫
৫৭১
১২,৬৯৪
সর্বমোট
৫৭,৫৬৩
৭৮১
১২,১৬১
৩২০,৩৬৯