বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ০৫:০১ পূর্বাহ্ন

(আকিবুল ইসলাম হারেছ, চান্দিনা)

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চান্দিনা বাসস্ট্যান্ড এলাকায় ৭০০ পিস ইয়া বা ট্যাবলেটসহ দুই মা দক ব্যবসায়ীকে আ টক করেছে চান্দিনা মডেল থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৯ মার্চ) উপজেলার চান্দিনা বাসস্ট্যান্ড এলাকায় ফুটওভার ব্রীজের নিচে দাড়িয়ে থাকা সাজ্জাদ সর্দার(৩৭) ও রাসেল কসাই(২৪) নামে দুইজনকে তল্লাশি চালিয়ে ৭০০ পিস ইয়া বা ট্যাবলেটসহ আ টক করা হয়।

চান্দিনা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবুল ফয়সল এর নেতৃত্বে এস,আই গিয়াস উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে তাদেরকে আ টক করে।

আ টক হওয়া মা দক ব্যবসায়ী সাজ্জাদ সর্দার চাঁদপুর জেলার মতলব দক্ষিণ উপজেলার বিশ্বাসপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে ও রাসেল কসাই একই উপজেলার নায়ের গাঁও গ্রামের আনছর আলীর ছেলে।

চান্দিনা থানা উপ-পরিদর্শক(এস.আই) গিয়াস উদ্দিন জানান,গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে চান্দিনা বাসস্ট্যান্ডে যাই।আমাদের দেখে সাজ্জাদ ও রাসেল দৌড়ে পালানোর চেষ্টা করলে আমি ও সঙ্গীয় ফোর্স ধাওয়া করে তাদেরকে আ টক করি।পরে তল্লাসী চালিয়ে সাজ্জাদের জিন্স প্যান্টের পকেট থেকে ৩৫০ পিস ও রাসেলের জিন্স প্যান্টের পকেট থেকে ৩৫০ পিস ইয়া বাসহ মোট ৭০০ পিস ই য়াবা উদ্ধার করা হয়।যার আনুমানিক মূল্য প্রায় ২ লক্ষ টাকা।এ ব্যাপারে চান্দিনা মডেল থানায় মা দকদ্রব্য আইনে মা মলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন