1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৮:০২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ

কুমিল্লায় সাংবাদিক মাহফুজ নান্টুকে হত্যা চেষ্টা : ছুরিকাঘাত করে চলন্ত গাড়ি থেকে ধাক্কা !

  • প্রকাশ কালঃ মঙ্গলবার, ২ অক্টোবর, ২০১৮
  • ৫৫৩

( অমিত মজুমদার, কুমিল্লা)

কুমিল্লায় সাংবাদিক মাহফুজ নান্টুকে ছুরিকাঘাত করে চলন্ত সিএনজি থেকে ফেলে দিল ছিনতাইকারীরা। এ সময় তার থেকে নগদ টাকা ও ব্যবহৃত দুইটি মোবাইল পিস্তল দেখিয়ে নিয়ে যায়। তিনি আমাদের সময় ডট কম এর কুমিল্লা প্রতিনিধি ও দৈনিক আমাদের কুমিল্লা’র স্টাফ রিপোর্টার।

মঙ্গলবার বিকেলে পাল পাড়া ব্রীজের পরে মহেশপুর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় কুমিল্লা সাংবাদিক নেতৃবৃন্দরা তীব্র নিন্দা জানিয়েছেন। দ্রুত সন্ত্রাসীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানানো হয়েছে। হাসপাতাল থেকে তাকে বাসায় নেওয়া হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে সাংবাদিক মাহফুজ নান্টু মুঠোফোনে জাগো কুমিল্লা ডট কম জানান, মায়ের পেনশনের টাকা নিয়ে পালপাড়া ব্রীজ থেকে সিএনজিতে উঠি। সিএনজির ড্রাইভারের সাথে একজন ও পেঁছনে একজন বসা ছিল। দুই তিন মিনিট পর সিএনজিটি মহেশপুর এলাকায় পোঁছলে চলন্ত অবস্থায় ড্রাইবারের  সাথে বসে থাকা লোকটি পিঁছনে চলে আসে। একজন পিস্তল অন্যজন ছুরি বের করে।

আমার পেটে ছুরিকাঘাত করার সময় ছুরি ধরতে গিয়ে হাতে আঘাত প্রাপ্ত হই। এসময় আমার মায়ের পেনশনের টাকা ও দুইটি মোবাইল জোড়পূর্বক নিয়ে যায়।পরবর্তীতে চলন্ত সিএনজি থেকে আমাকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হয়।  আমি জ্ঞান হারিয়ে ফেলি। পরবর্তীতে স্থানীয়দের সহায়তায় হাসপাতালে নেওয়া হয়। হাত – কোমড় ও পায়ে আঘাত পেয়েছি । বর্তমানে মোটামুটি সুস্থ আছি। তবে তারা ছিনতাই কারী নাকি সন্ত্রাসী তা নিশ্চিত নয়, এ বিষয়ে থানায় অভিযোগের প্রস্ততি চলছে।

এই ঘটনায় সাংবাদিক সমিতি কুমিল্লা জেলার সভাপতি ইয়াসমীন রীমা ও সাধারণ সম্পাদক শাহাজাদা এমরান তীব্র নিন্দা জানিয়েছে। একই সাথে সাংবাদিক নেতৃবৃন্দ আশা প্রকাশ করেন যে, প্রশাসন দ্রুত সাংবাদিক নান্টুকে আহতকারী ছিনতাইকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করবে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews