শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০১:৪৫ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক:
কুমিল্লার নাঙ্গলকোট গন্ডাকুরা এলাকা হতে ২৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও জালনোটসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ এর সিপিসি-২।

শুক্রবার রাতে ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ কুমিল্লা জেলার নাঙ্গলকোট থানার গন্ডাকুরা গ্রামের মৃত মমতাজ মিয়ার ছেলে মোঃ শাহজাহান (৬২) কে এবং ১৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও ১ হাজার টাকার ০৬টি জালনোটসহ কুমিল্লা জেলার নাঙ্গলকোট থানার গন্ডাকুরা গ্রামের ফারুক মিয়ার স্ত্রী মোসাঃ খালেদা আক্তার (৩২) কে গ্রেফতার করা হয়।

র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার কোম্পানী অধিনায়ক
মোহাম্মদ সাকিব হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ নাঙ্গলকোটসহ কুমিল্লার বিভিন্ন স্থানে ইয়াবা ট্যাবলেটসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছে। গ্রেফতারকৃত আসামী মোঃ শাহজাহান (৬২) এর ভাইয়েরা কক্সবাজারে অবস্থান করে ইয়াবা ব্যবসা করে সেই সুবাধে কক্সবাজার থেকে ইয়াবা ট্যাবলেট এনে নাঙ্গলকোট সহ কুমিল্লার বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় ও সরবারহ করে। খালেদা আক্তার (৩২) মুদির দোকানের আড়ালে ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় করে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার নাঙ্গলকোট থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা প্রস্তুতি চলছে। মাদকের মত সামাজিক ব্যাধির বিরুদ্দে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

আরও পড়ুন

%d bloggers like this: