1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০১:০৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লা সেনানিবাসে রাজকীয় বিদায়ী সংবর্ধনা পেল সেনা প্রধান! কুমিল্লায় ছেলের হাতে মা খুন নাকি হৃদরোগে মৃত্যু? বরুড়ায় উপজেলা পরিষদের প্রথম সভা ও চেয়ারম্যান- ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহণ আজ থেকে ব‌্যাংক লেনদেন ১০-৪টা, অফিস চলবে ৬টা পর্যন্ত কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধসে ৯ জনের মৃত্যু আইসিসির শাস্তি পেলেন তানজিম সাকিব তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দেবিদ্বারের ধামতীতে ওয়ার্ড আ,লীগের সেক্রেটারিকে কুপিয়ে আহত নেদারল্যান্ডসকে হারিয়ে সুপার এইটের পথ সহজ করল বাংলাদেশ  রাফসান দ্য ছোট ভাই’র বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা কুমিল্লা জিলা স্কুল রোডে প্ল্যানেট এস আরের সামনে শুরু হয়েছে ৪ দিন ব্যাপী ঈদ এক্সিবেশন মেলা

কুমিল্লায় মুরগি নিয়ে ঝগড়া; ইটের আঘাতে মাদ্রাসা ছাত্রীর মৃত্যু

মোঃ জুয়েল রানা, তিতাসঃ
কুমিল্লা তিতাস উপজেলায় মুরগি নিয়ে ঝগড়াকে কেন্দ্র করে প্রতিবেশীর ইটের আঘাতে আয়েশা (১৪) নামে এক কিশোরীর মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার (১৯ জুন) সন্ধ্যায় উপজেলার মজিদপুর ইউনিয়নের মোহনপুর গ্রামে। নিহত আয়েশা মোহনপুর গ্রামের মৃত আবুল কাশেম এর মেয়ে এবং মোহনপুর দাখিল মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মুরগিকে কেন্দ্র করে গত ১৯ জুন রবিবার নিহত কিশোরী আয়েশা ও তার মা পারভীন এর সাথে প্রতিবেশী আজিজ এর বাকবিতণ্ডা হয়। বাকবিতণ্ডার এক পর্যায়ে আজিজ আয়েশাকে লক্ষ্য করে ইট ছুড়ে মারলে আয়েশা গুরুত্বর আহত হয়ে মাটিতে লুটে পড়ে যায়। পরে স্থানীয় এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাৎক্ষণিক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করলে পথে তার মৃত্যু হয়।

তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুধীন চন্দ্র দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সোমবার সকালে কুমিল্লা মেডিকেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আসামি গ্রেফতারের প্রক্রিয়া চলছে এবং অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews