শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০১:০৭ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক:

কুমিল্লার লাকসাম ও মনোহরগঞ্জে পৃথক ঘটনায় দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। মনোহরগঞ্জ ঝলমের ধিকচান্দা গ্রামে নিজ বসত ঘরে বিদ্যুৎস্পৃষ্টে  বাইজিদ রহমান  নামে চার বছর বয়সী  শিশুর মৃত্যু হয়েছে। বাইজিদ সৌদিপ্রবাসী জাকির হোসেন সুমনের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে ঝলম উত্তর ইউনিয়নের চেয়ারম্যান ইকবাল হোসেন বলেন, শুক্রবার সকালে নিজের ঘরে টেবিলের ওপর থাকা একটি মাল্টিপ্লাগে হাত দিলে সে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মাটিতে পড়ে যায়। পরিবারের লোকজন বাইজিদকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অপর দিকে লাকসামে আগুনে দগ্ধ হয়ে ৪ দিন মৃত্যু সাথে পাঞ্জা লড়ে মারা গেছেন তিন বছরের শিশু রায়হান।গত সোমবার কুমিল্লার লাকসাম পৌর শহরের কার্দ্রা এলাকায়  মাঠে বল নিয়ে খেলা করছিল। একপর্যায়ে বলটি মিলের ছাইয়ের ওপর পড়ে। এ সময় শিশু রায়হান বলটি আনতে গেলে সে জ্বলন্ত ছাইয়ে দগ্ধ হয়।শিশু রায়হান পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের কার্দ্রা গ্রামের শাহ আলমের ছেলে।  চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোরে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট হাসপাতালে শিশুটির মৃত্যু হয়।

লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেজবাহ উদ্দিন ভূঁইয়া বলেন, আলিফ অটো রাইস মিলের বিরুদ্ধে একটি অভিযোগ এসেছে।  এ ঘটনায় তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন

%d bloggers like this: