বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৬:০১ পূর্বাহ্ন

জুয়েল রানা , তিতাস প্রতিনিধি:

কুমিল্লায় পিকাপের ধাক্কায় প্রাণ গেল সিএনজি চালিত অটোরিক্সায় থাকা দুই মাছ ব্যবসায়ীর । বৃহস্পতিবার ( ৩ জুন) ভোর ৫ টায় হোমনা গৌরিপুর সড়কের সিকদার মোড় মৌটুপি এলাকায় এ ঘটনা ঘটে । নিহত দুই মাছ ব্যাবসায়ী হলেন তিতাস উপজেলার কাকিয়া খালি গ্রামের মৃত ফেরি মোহন দাসের ছেলে শ্রী নারায়ণ দাস (৪২) ও একই এলাকার মৃত বুধাই চন্দ্র দাসের ছেলে শ্রী লক্ষণ দাস (৪৫)। আহতরা হলেন গোপাল চন্দ্র দাস ,নির্মল চন্দ্র দাস,বলরাম চন্দ্র দাস। তাদের গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়েছে।

জব্দকৃত পিকআপ

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, কাকিয়া খালি গ্রাম থেকে সিএনজি চালিত অটোরিক্সা যোগে গৌরিপুর মাছের আড়ৎ যাওয়ার পথে এ ঘটনা ঘটে । মৌটুপি এলাকায় সিএনজি চলিত অটোরিক্সা ও পিক-আপ ভ্যানের সংঘর্ষ হয় । এ সময় সিএনজি চলিত অটোরিক্সাটি ধুমরে মুছরে গেলে ঘটনাস্থলে দুইজন নিহত ও ৩ জন আহত হয়। প্রথমে আহতদেরকে স্থানীয়রা উদ্ধার করে তিতাস স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে। পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়।

বিষয়টি নিশ্চিত করে তিতাস থানার এসআই আব্দুল করিম জানান, হোমনাগামী মাছ বাহী দ্রুত গতির পিক-আপের চাকা ব্রাস্ট হয়। এসময় নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজি চালিত অটোরিক্সাকে ধাক্কা দিলে এই মর্মান্তিক ঘটনা ঘটে। নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। পিকআপ ও দুর্ঘটনা কবলিত সিএনজি চলিত অটোরিক্সা জব্দ করেছি। আহত ও নিহতরা সবাই সিএনজি চলিত অটোরিক্সার যাত্রী ছিলো । ঘটনার পর পিকআপের চালক পালিয়ে গেছে। তবে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরও পড়ুন

%d bloggers like this: