শুক্রবার, ০১ Jul ২০২২, ০৪:২৯ অপরাহ্ন

মাহফুজ নান্টু, কুমিল্লা।

কুমিল্লা বিশ্ববিদ্যালয় এলাকায় বেসরকারি টেলিভিশন চ্যানেল ৭১ টিভির গাড়ি ভাংচুরের ঘটনা ঘটে।

সোমবার রাত সাড়ে ৯ টার দিকে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন সদর দক্ষিণ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি দেবাশীষ চৌধুরী।

একাত্তর টিভির কুমিল্লা প্রতিনিধি এনামুল হক ফারুক জানান, কুমিল্লা বিশ্ববিদ্যালয়টি নগরীর ২৪ নম্বর ওয়ার্ডে। সেখানে ৭১ টিভির টিম কাজ করার জন্য যায়। রাত সাড়ে ৯ টার দিকে একদল যুবক এসে গাড়িটি ভাংচুর করে৷ আমরা বিশ্ববিদ্যালয়ের কর্তৃপক্ষকে অবহিত করেছি। তারা বলেছেন যদি ওই যুবকরা যদি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হয়ে থাকেন তাহলে ওই শিক্ষার্থীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবেন।

গাড়ি চালক মোঃ আলামিন বলেন, ভার্সিটির মূল ফটকের পাশে তিনি গাড়ি পার্ক করে দোকানে চা পান করছিলেন। ভার্সিটির ভেতর ৭১ টিভির রিপোর্টাররা কাজ করছিলেন৷ এ সময় ৮/১০ জন যুবক এসে বিশ্ববিদ্যালয়ের ফটকের পাশ থেকে গাড়ি সরিয়ে নিতে বলে।

আলামিন জানান, তিনি ওই যুবকদের কাছে দুই মিনিট সময় চেয়েছিলেন। তবে তারা দুই মিনিট সময় দেয় নি৷ তারা উত্তেজিত হয়ে লাঠিসোটা দিয়ে গাড়ি ভাংচুর করে বিশ্ববিদ্যালয়ের ভেতর চলে যায়।

সদর দক্ষিণ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি দেবাশীষ চৌধুরী বলেন, বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের সাথে কথা বলেছি। সম্ভবত বিশ্ববিদ্যালয় নিয়ে কোন নিউজ প্রকাশ করায় ক্ষোভ থেকে কতিপয় শিক্ষার্থী গাড়ি ভাংচুর করে। আগামীকাল মঙ্গলবার দুপুরের মধ্যে বিষয়টি যদি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সমাধান না করতে পারে তাহলে আমরা ব্যবস্থা গ্রহণ করবো।

আরও পড়ুন

%d bloggers like this: