সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৯:৫৬ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক:

কুমিল্লার বরুড়ায় নিখোঁজের ৪ দিন পর মিনাজ আক্তার নামে সাত বছরের শিশুর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ । চিতড্ডা ইউনিয়নের ওড্ডা গ্রামের কাত্তিয়ার পাড় শহীদ মেম্বার বাড়িতে এ ঘটনা ঘটে ।

বুধবার (১৫ সেপ্টেম্বর) সকালে বাড়ির পাশে খালের পাড় ঝোঁপের মধ্যে অর্ধগলিত লাশ দেখতে পায় স্থানীয়রা । বিষয়টি নিশ্চিত করেছেন বরুড়া থানা পুলিশের উপ পরিদর্শক ( এস আই) বিশ্বজিৎ পাল ।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, চান্দিনা উপজেলার এতবারপুর গ্রামের ফজলুর রহমানের মেয়ে মিনাজ আক্তার । পিতামাতার বিচ্ছেদের পর মা সুফিয়া বেগমের সাথে নানার বাড়ি বরুড়ায় থাকতো মিনাজ। গত শনিবার থেকে সে নিখোঁজ হয় । বিভিন্ন স্থানে খোঁজখুঁজি করেও তাকে পাওয়া যায়নি । বুধবার সকালে তার অর্ধগলিত লাশ দেখতে পেয়ে তাৎক্ষণিক ভাবে পুলিশকে খবর দেয়া হয় ।

বরুড়া থানা পুলিশের উপ পরিদর্শক ( এস আই) বিশ্বজিৎ পাল জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। আইনী প্রক্রিয়া শেষে লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করা হবে । ময়নাতদন্ত রিপোর্ট আসলে মৃত্যুর কারণ জানা যাবে । ৪দিন আগে নিখোঁজ হলেও এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে নিখোঁজ ডাইরী করা হয়নি।

আরও পড়ুন

%d bloggers like this: