শুক্রবার, ০১ Jul ২০২২, ০৪:০২ অপরাহ্ন

মাহফুজ নান্টু, কুমিল্লা

কুমিল্লায় একসাথে দুই জমজ কন্যাশিশুর জন্ম হয়েছে। মঙ্গলবার সকাল ১০ টায় জেলার বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাভাবিক প্রসবে ওই দুই জমজ কন্যাশিশু জন্মগ্রহণ করে।

জন্মের পর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ কামরুল হাসান সোহেল তাদের নাম রাখেন পদ্মা ও সেতু।

মঙ্গলবার বিকেল ৪ টায় বরুড়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা কামরুল হোসেন সোহেল বলেন, মঙ্গলবার সকালে স্বাভাবিক প্রসবে বরুড়া উপজেলার শশইয়া এলাকার সোহাগ মিয়ার স্ত্রী ঝুমুর আক্তার (২০) বাচ্চা দুটোর জন্ম দেন। আমি তাদের নাম রাখি পদ্মা ও সেতু। নবজাতক ও তাদের মা সুস্থ আছেন।

স্বাস্থ্য কর্মকর্তা কামরুল হোসেন সোহেল বলেন, উপজেলা কমপ্লেক্স থেকে নবজাতক ও তার মাকে আমরা ফুল দিয়ে শুভেচ্ছা জানাই। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে নবজাতককে উপহারসামগ্রী দেওয়া হয়। তাদের চিকিৎসায় সব সুবিধা দেয়া হবে। নবজাতক ও তাদের মা সুস্থ আছেন।

জুমুর বেগম জানান, তার স্বামী মোঃ সোহাগ সৌদি আরব থাকেন। আজ সকালে স্বামীর অনুমতি নিয়ে আমি বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হই। নরমাল ডেলিভারিতে আমার দুই মেয়ে হয়। ডাক্তার সাব আমার মেয়ের নাম রাখছে পদ্মা ও সেতু। নামগুলো আমার পছন্দ হইছে। ভিডিও কলে আমার স্বামীর সাথে কথা হইছে। পদ্মা ও সেতু নাম রাখায় আমার স্বামীও খুব খুশি হয়েছে।

আরও পড়ুন

%d bloggers like this: