1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৭:৫৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ

কুমিল্লায় ছাত্রকে পিটিয়ে পাঠালো হাসপাতালে; শিক্ষক আটক

  • প্রকাশ কালঃ মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৮
  • ৪১৯

(মো. তপন সরকার,হোমনা)
কুমিল্লার হোমনায় শিক্ষকের বেত্রাঘাতে জিহান নামের ১০ম শ্রেণির এক ছাত্রকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে । শিক্ষকের নাম আমিনুল ইসলাম রিপন। সে হোমনা ভিক্টর স্কুল এন্ড কলেজের খন্ডকালীণ শিক্ষক । মঙ্গলবার সকাল ১১টার দিকে হোমনা সদরে অবস্থিত ভিক্টর স্কুল এন্ড কলেজে এ ঘটনা ঘটে । আহত ছাত্র জিহানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে । এ ঘটনায় উত্তেজিত জনতা শিক্ষককে আটক করে পুলিশে খবর দিলে পুলিশ তাকে গ্রেফতার করে। ছাত্রের পিতা মো. নূরুনবী বাদী হয়ে শিক্ষকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে বলে থানা সূত্রে জানাগেছে।

এ বিষয়ে জানতে সরজমিনে গেলে জিহানের সহপাটি খাদিজা আক্তার রোল নং-১ জানান, আজ ১১টায় রিপন আমাকে বোর্ডে একটি প্রেরাগ্রাফ লিখে দাও সবাই দেখে দেখে খাতায় তুলে নিবে। জিহান লিখতে বিলম্ব হওয়ায় স্যার জিহানের উপর ক্ষিপ্ত হয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে এতে তার মাথা দেয়ালে লেগে কপাল কয়েক জায়গায় ফুলে যায় । তাকে হোমনা হাসপাতালে ভর্তি করা হয়েছে ।
এ বিষয়ে অভিযুক্ত শিক্ষক আমিনুল ইসলাম বলেন, সে খুবই দুষ্ট লেখাপড়ায় কোন মনোযোগ নেই । তার জন্য বাকিরা অতিষ্ট । আজ তাকে প্রেরাগ্রাফ লিখতে বললে সে লিখাবাদ দিয়ে দুষ্টামী করতেছিল । এ জন্য আমি তাকে শাসন করেছি । এ সময় দেয়ালে লেগে তার কপাল ফুলে গেছে । পরে স্থানীয় কিছু যুবক আমাকে মারধর করে পুলিশে খবর দিলে আমাকে থানায় নিয়ে আসে ।

হোমনা ভিক্টর স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক মামুনুর রশিদ জাগো কুমিল্লাকে জানান, মো. আমিনুল ইসলাম রিপন তার বাড়ি চৌদ্দগ্রাম উপজেলায় চানপাড়া গ্রামে সে কিছু দিন হলো ভিক্টর স্কুল এন্ড কলেজে খন্দকালীন শিক্ষক হিসেবে যোগদান করেন । আজকের ঘটনা আমি শুনেছি ঘটনাটি খুবই দুঃখজনক । আমি জিহানকে দেখতে হাসপাতালে গিয়েছিলাম । অভিভাবেকের সাথে কথা বলেছি। দেখা যাক কি হয় । আমি স্কুলের পরিচালনা কমিটির সাথে আলোচনা করে ব্যবস্থা গ্রহন করা হবে এ বিষয়ে হোমনা থানার উপ-পুলিশ পরিদর্শক(এসআই) সাফায়েত আহম্মদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে শিক্ষককে থানায় নিয়ে আসা হয়েছে । ওসি স্যার কুমিল্লায় আছে । উনি আসলে আইনগত ব্যবস্থা নেয়া হবে ।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews