বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৭:৩১ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদক:

কুমিল্লা সিটির ১৭ নং ওয়ার্ডে সন্ত্রাসীদের হামলার ঘটনায় ২৪ ঘন্টা পার হলেও এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী।

তবে মঙ্গলবার সন্ধ্যায় পাশের ১৬ নং ওয়ার্ড সংরাইশ এলাকা থেকে অস্ত্র, গুলি, ককটেল, কালো জামা উদ্ধার করে পুলিশ। কুমিল্লা জেলার অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল) সোহান সরকার বলেন, আমরা ধারণা করছি কাউন্সিলর হত্যাকাণ্ডে এসব অস্ত্র ব্যবহার করা হয়েছে। পরিত্যক্ত অবস্থায় পাওয়া গেছে এসব।
,
সোমবার( ২২ নভেম্বর) বিকাল ৪ টার পর ১৭ নং ওয়ার্ডের কাউন্সিলর মো: সোহেল ও তার সহযোগী হরিপদসাহাকে গুলি করে হত্যা করে। এ ঘটনায় ৪ জন গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনার পর থেকে এলাকবাসী উত্তেজিত হয়ে কয়েকটি বাড়ি ভাংচুর ও অগ্নিসংযোগ করে। তারপর থেকে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

কুমিল্লা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার কাজী আব্দুর রহিম ( অর্থ ও প্রশাসন) জানান, ঘটনার পর পর হামলাকারীদের গ্রেফতারে অভিযান চলমান রয়েছে। এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। পরিবার মামলার প্রস্তুতি নিচ্ছে।

নিহত কাউন্সিল সোহেলের ছেলে নাদিম জানান, আমরা মানসিক ভাবে ভেঙ্গে পড়েছি। তাই মামলা দিতে দেরি হচ্ছে। মামলার প্রস্তুতি চলছে।

আরও পড়ুন

%d bloggers like this: