বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৫:৩২ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক:

কুমিল্লা সিটি করপোরেশনের ১৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. সোহেল ও তার সহযোগী হরিপদ সাহা হত্যা মামলার আরও দুই আসামীকে গ্রেফতার করেছে
র‌্যাব-১১।

শনিবার ( ২৭ নভেম্বর) বিকাল সাড়ে ৫ টায় বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১১ ,সিপিসি-২, কুমিল্লার কোম্পানি অধিনায়ক মেজর সাকিব হোসেন।

আটককৃতরা হলেন, নগরীর তেলিকোনা এলাকার আনোয়ার হোসেনের ছেলে মোঃ আশিকুর রহমান রকি (২৯), সুজানগর বউবাজার এলাকার জানু মিয়ার ছেলে মোঃ আলম মিয়া (৩০)।

র‌্যাব-১১ ,সিপিসি-২, কুমিল্লার কোম্পানি অধিনায়ক মেজর সাকিব হোসেন জানান, জোড়া খুনের মামলার ৬ নং আসামী মোঃ আশিকুর রহমান রকি (২৯) কে লালমনিরহাটের চন্ডীবাজার থেকে এবং ৭নং আসামি মোঃ আলম মিয়া (৩০)কে কুমিল্লা জেলা কোতোয়ালি থানার বড়জালা এলাকা থেকে আটক করা হয়েছে। শনিবার বিকেল ৪ টায় তাদের এই মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

প্রসঙ্গত, সোমবার (২২ নভেম্বর) বিকেল ৪টার দিকে দুর্বৃত্তদের গুলিতে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সদস্য কাউন্সিলর সোহেল ও তার সহযোগী আ.লীগ নেতা হরিপদ সাহা নিহত হন। এ সময় আরও কয়েকজন গুলিবিদ্ধ হন। ঘটনার পরদিন নিহত কাউন্সিলরের ছোট ভাই সৈয়দ মো. রুমন বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরও ১০ জনের বিরুদ্ধে হত্যা মামলা করেন। এ মামলায় এখন পর্যন্ত ৪ জন আটক হয়েছে।

আরও পড়ুন

%d bloggers like this: