বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ১০:১৩ অপরাহ্ন

অনলাইন ডেস্ক:

কঠোর লকডাউনের মধ্যেই কুৃমিল্লা সদরের পাঁচথুবী ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃত্বের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা এক বিশাল মোটরসাইকেল শোডাউন নিয়ে ইফতার পার্টিতে অংশগ্রহণ করেছেন।

সোমবার (১৯ এপ্রিল) বিকেলে প্রায় দেড় শতাধিক মোটরসাইকেলের শোডাউন করে পাঁচথুবী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বাড়াইপুর এলাকার আ’লীগ নেতার বাড়িতে ইফতার পার্টিতে অংশগ্রহণ করে আ’লীগের নেতাকর্মীরা। এই ইফতার পার্টিতে প্রায় ৪ শতাধিক নেতাকর্মী অংশগ্রহণ করে বলে স্থানীয় সূত্র জানায়।

মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে কঠোর লকডাউন চলছে। এ সময় মানুষের চলাফেরায় মুভমেন্ট পাস লাগছে। রাস্তায় রাস্তায় প্রশাসনের কঠোর নজরদারি, ভ্রাম্যমান আদালতের অভিযান চলছে। কিন্তু কঠোর লকডাউনে আ’লীগের নেতাকর্মীরা আইনের তোয়াক্কা না করেই বিশাল শোডাউন করে ইফতার পার্টি করেছে। এ নিয়ে মানুষের ক্ষোভ চরমে।

পাচঁথুবী ইউনিয়নের স্থানীয় লোকজন নাম প্রকাশ না করার শর্তে জানান, আ’লীগের সরকারই লকডাউন দিল। আবার তাদের লোকজনই লকডাউন অমান্য করে পার্টি করছে। লকডাউন কি তাদের জন্য নেই ? সব কি গরীবদের জন্য আইন ? লকডাউনে ঘর থেকে বের হতে পারি না। কত কষ্টে আছি আমরা। আর তারা কত আনন্দ করছে। তাদের জন্য কোন আইন নেই।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি গুলো বেশ আলোচনা সমালোচনা সৃষ্টি হয়েছে।

এ বিষয়ে জানতে স্থানীয় একাধিক আ’লীগ নেতার সাথে যোগাযোগ করা হলে তারা কথা বলতে অপারগতা প্রকাশ করেন।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
%d bloggers like this: