বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ১০:৫৪ অপরাহ্ন

অনলাইন ডেস্ক

করোনা মহামারিতে বিপর্যস্ত পৃথিবী-করোনার গ্রাস থেকে মানুষকে বাঁচাতে সংযুক্ত আরব আমিরাতে ফ্রন্টলাইনের যোদ্ধাদের কাতারে কুমিল্লার তরুণ মোশাররফ শহীদ।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) রাত ১২টা ১মিনিটে বিশ্বের সর্বোচ্চ ভবন দুবাইয়ের বুর্জ খলিফায় আলোকসজ্জার মাধ্যমে করোনাকালীন যুদ্ধের ফ্রন্ট লাইনারদের সঙ্গে বাংলাদেশি মোশাররফ শহীদের ছবিও দেখানো হয়েছে।

দুবাই মিউনিসিপালিটির পেস্ট কন্ট্রোল ডিপার্টমেন্টের কর্মী কুমিল্লার তরুণ মোশাররফ শহীদ। তাকে ঘিরে এমন আয়োজন বাংলাদেশকে সম্মানিত করেছে। তিনি সম্মানিত করেছেন আমাদের।

প্রবাসের মাটিতে লাল সবুজের বাংলাদেশকে মহীয়ান করা এই তরুণ মোশাররফ শহীদের বাড়ি কুমিল্লায়। তিনি দুবাই মিউনিসিপিলিটির পেস্ট কন্ট্রোল ডিপার্টমেন্টে কর্মরত।

করোনাকালীন এ যুদ্ধের ফ্রন্ট লাইনারদের সম্মাননা প্রদর্শন ও অনন্য নজির স্থাপনে তাদের ছবির লেজার শো বিশ্বের সর্বোচ্চ ভবন বুর্জ খলিফায় প্রদর্শন করে বিশ্ববাসীকে যেভাবে জানান দিয়ে সম্মান দেখিয়েছে আরব আমিরাত তা খুবই বিরল। প্রবাসী বাংলাদেশিরা বলেছেন, আরব আমিরাতের এমন সম্মান প্রদর্শন ও স্বীকৃতিতে আনন্দে উদ্বেলিত তারা। এ জন্য দেশের সম্মান বয়ে আনা মোশাররফ শহীদকে অভিনন্দন জানানোর পাশাপাশি আরব আমিরাত সরকারকে কৃতজ্ঞতা ও মোবারকবাদ জানিয়েছেন প্রবাসী বাংলাদেশি কমিউনিটি নেতৃবৃন্দসহ সর্বস্তরের প্রবাসী বাংলাদেশিরা।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
%d bloggers like this: