বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১২:৩০ পূর্বাহ্ন

(মাহফুজ নান্টু, কুমিল্লা)

কুমিল্লায় স্ত্রী ও সন্তানের সামনে জিল্লুর রহমান চৌধুরী ওরফে গোলাম জিলানী নামের এক জনকে কু’পিয়ে হ’ত্যা করা হয়েছে।বুধবার সকাল সাড়ে ছয়টার দিকে নগরীর ২৫ নম্বর ওয়ার্ড সদর দক্ষিণ উপজেলার ধনপুর ফোনকা ব্রিক ফিল্ডের সামনে এ ঘটনা ঘটে। জিল্লুর কুমিল্লা সিটি করপোরেশনের ২৫ নম্বর ওয়ার্ডে স্থানীয় যুবলীগ নেতা।

সূত্র জানায়, স্থানীয় রাজনৈতিক আধিপত্য বিস্তার নিয়ে জিল্লুর খু’ন হয়েছেন। জিল্লুর ২০১৬ সালে ওই ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে নির্বাচনে অংশ নিয়েছিল।নি’হত জিল্লুর স্থানীয় কাউন্সিলর হাসানের উপর হা’মলা মামলায় ১৫ দিন অাগে জেল থেকে বের হয়েছিল। সে নগর ছাত্রলীগ সভাপতি সাইফুল হ’ত্যা মামলার অাসামী বলে জানা যায়।ঘটনার পরপরই থানা পুলিশের পাশাপাশি র‌্যাব সি আইডি, পিবিআই সদস্যারা এলাকা ঘিরে রেখেছে ।তবে তার কোনো পদ নেই।সে গ্রাম চৌয়ারার চৌধুরী বাড়ির মুখলেছুর রহমান মাষ্টারের ছেলে

প্রত্যক্ষদর্শীদের ভাষ্য, জিল্লুর ভোরে তার ছেলে ও স্ত্রীকে নিয়ে পাশের একটি মাদ্রাসায় যান। এ সময় সাতটি মোটরসাইকেলে ১৪ জন লোক এসে তাকে ঘিরে ফেলে। পরে তারা ধা’রালো অস্ত্র দিয়ে তাকে কো’পাতে থাকে।

খবর পেয়ে জিল্লুরের এক চাচাত ভাই স্থানীয়দের সহায়তায় গুরুতর আ’হত অবস্থায় তাকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক জিল্লুরকে মৃ’ত ঘোষণা করেন।

কুমিল্লা সদর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, ধারণা করা হচ্ছে, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হ’ত্যার ঘটনা ঘটেছে। তদন্তের পর বিস্তারিত তথ্য জানা যাবে।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
%d bloggers like this: