বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১২:৪০ পূর্বাহ্ন

(অমিত মজুমদার, কুমিল্লা)

কুমিল্লা নগরীর কান্দিরপাড় সিএনজি স্ট্যান্ড থেকে শাসনগাছা যাওয়ার পথে সোনার বাংলা কলেজের অনার্স ২য় বর্ষের ছাত্রী শিল্পী আক্তার জান্নাত (২০) কে অপহরন চেষ্টা করে অজ্ঞাত সিএনজি চালক। এ সময় সি এন জি থেকে ঝাঁপ দিয়ে আত্মরক্ষা করে । গত ১৬ অক্টোবর শুক্রবার দুপুরে এ ঘটনা ঘটে। এঘটায় অজ্ঞাত সিএনজি চালকের নামে কুমিল্লা কোতয়ালী মডেল থানায় অভিযোগ দায়ের করেছেন । ভুক্তভোগী তরুনী বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে সবাইকে সচেতন ও ঘটনার বিচার দাবি করেছেন।

বিষয়টি নিশ্চিত করে শিল্পী আক্তার জান্নাত বলেন, কুমিল্লা কান্দিরপাড় থেকে কেক নিয়ে বাড়ি ফিরার জন্য কান্দিরপাড় থেকে শাসনগাছা সিএনজিতে উঠি। তখন আনুমানিক ১২:৫০ শুক্রবার দিন নামাজের সময় বলে খুব বেশি সিএনজি ছিল না। দুইটি সিএনজি ছিল দুটি খালি ছিল। একটি তে উঠি, আমার ধারণা হয়ত ড্রাইভার আরো যাত্রী নিবে। কিন্তু সে আর যাত্রী না নিয়ে সিএনজি ছেড়ে দেয়। মুন হসপিটাল পার হওয়ার পর গাড়ির গতি বাড়িয়ে পুলিশ লাইন চত্ত্বর থেকে উল্টে পথে সিটি কর্পোরেশন রোডের দিকে নিয়ে যায় এবং সাথে সাথে তাকে জিজ্ঞেস করি কি ব্যাপার আপনি এখান দিয়ে কোথায় নিচ্ছেন। ফলে সে আমাকে চুপ করে থাকতে বলে এবং মেরে ফেলার হুমকি দেয়। এ নিয়ে তার সাথে আমার অনেক কথা কাটাকাটি হয়।গাড়ির গতি এত দ্রুত ছিল যে আমি কাউকে ডাকলেও শুনতে পাবে না কিংবা আমি কাউকে ফোন করলেও কোথায় আসতে বলবো জানি না। তাই আমি কোন উপায় না পেয়ে নিজের আত্ম রক্ষার জন্য চলন্ত সিএনজি থেকে লাফ দেই এবং সিটি কর্পোরেশনের রাস্তায় অজ্ঞান হয়ে পড়ি। সেখানকার লোকজন আমাকে উদ্ধার করে এবং আমার বাড়িতে জানায়। পরবর্তীতে কোতয়ালী থানায় অভিযোগ দায়ের করা হয়।

অভিযোগের তদন্তকারী এস আই সালাম জানান, বিষয়টি নিয়ে আমাদের টিম কাজ করছে, ঐ রোডের সিসি ক্যামেরার ফুটেজ পর্যবেক্ষণ করা হচ্ছে। আশা করি দ্রুত অপরাধীকে আইনের আওতায় আনা হবে।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
%d bloggers like this: