বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০২:৫৩ পূর্বাহ্ন

বিনোদন ডেস্ক

‘বিজয়া’ নাটকের মাধ্যমে সনাতনী সম্প্রদায়কে কটাক্ষ, ধর্মান্তরকরণ ও সাম্প্রদায়িকতা উসকে দেওয়ার অভিযোগে অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ও অভিনেতা ইরফান সাজ্জাদসহ আরো দু’জনকে আইনি নোটিশ পাঠানো হয়েছে।সোমবার (১২ অক্টোবর) অভিযোগকারী লিটন কৃষ্ণ দাসের পক্ষে এ চিঠি পাঠিয়েছেন আইনজীবী সুমন কুমার রায়।

বাকি যে দু’জনকে নোটিশ পাঠানো হয়েছে তারা হলেন- নাটকটির পরিচালক আবু হায়াত মাহমুদ ভুঁইয়া ও রচিয়তা সালেহ উদ্দীন সোয়েব চৌধুরী।

নোটিশে উল্লেখ করা হয়েছে, আমার মক্কেল বিভিন্ন সামাজিক মাধ্যম পত্র-পত্রিকার মাধ্যমে জানতে পেরেছেন আপনি শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ‘বিজয়া’ নামে একটি নাটক নির্মাণ করেছেন। ওই নাটকের ট্রায়াল ভার্সন প্রচারিত হওয়ার সঙ্গে সঙ্গে সনাতনী সম্প্রদায় অত্যন্ত আগ্রহ সহকারে নাটকটি দেখার জন্য ব্যাকুল হয়েছিল।

নোটিশে আরো উল্লেখ করা হয়, অত্যন্ত পরিতাপের বিষয়, নাটকটি পর্যবেক্ষণ করে দেখা যায় যে, এতে সূক্ষ্ম ও তীক্ষ্মভাবে সনাতন ধর্মাবলম্বী নারীদের চরিত্র হনন করা হয়েছে। এছাড়া সনাতন পুরুষদের মদ্যপ, নিষ্ঠুর আচরণকারী, অক্ষম ও উদাসীন হিসেবে তুলে ধরা হয়েছে। যার মাধ্যমে অত্যন্ত পরিকল্পিতভাবে পরকীয়া ও ধর্মান্তরকে উৎসাহিত করা হয়েছে।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
%d bloggers like this: