শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৫:১৯ পূর্বাহ্ন

মাহফুজ নান্টু।।

কুমিল্লায় চাঞ্চ’ল্যকর রাজিব হ’ত্যা মামলার প্রধান আসামী পলাশকে আ’টক করেছে পুলিশ। বুধবার ভোরে কোতয়ালী মডেল থানার পুলিশ অভিযান চালিয়ে নারায়নগঞ্জ জেলা থেকে আসামী পলাশকে আ’টক করে। এ নিয়ে মোট চার আসামী আট’ক হয়। আজ বুধবার সকাল সাড়ে ১০ টায় পুলিশ সুপার মোঃ সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম সংবাদ সম্মেলনে এ তথ্য তুলে ধরেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে কোতয়ালী মডেল থানার পুলিশ পরিদর্শক এস এম আরিফুর রহমান তার সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে। নারায়নগঞ্জ জেলায় আত্মগোপনে থাকা রাজিব হ’ত্যাকান্ডের প্রধান আসামী পলাশকে গ্রে’ফতার করে। আ’টক পলাশ নগরীর বজ্রপুর মৌলভীপাড়ার মৃ’ত আবু মিয়ার ছেলে। পলাশের বিরুদ্ধে কোতয়ালী থানায় মাদক, নারী ও শিশু নির্যাতনসহ মোট চারটি মামলা রয়েছে।

সংবাদ সম্মেলনে জানানো হয় , গত ১৪ আগষ্ট রাত সাড়ে ১০ টায় বজ্রপুর মৌলভীপাড়া গোলচত্বর এলাকায় মোঃ শাহনি মিয়ার ছেলে রাজিবকে কু’পিয়ে ও ছুরি’কাঘাতে হ’ত্যা করা হয়। এ বিষয়ে নি’হত রাজিবের মা রহিমা বেগম বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় ১০ জনের নামোল্লেখ করে ও ৫/৬ জন আসামীকে অজ্ঞাত করে একটি হ’ত্যা মামলা দায়ের করেন। পরে ঘটনার রাতে অভিযান চালিয়ে পুলিশ হ’ত্যাকান্ডের সাথে জড়িত বজ্রপুর এলাকার মৃত কালা মিয়ার ছেলে মোঃ লিটন(২২), মৃত সুরুজ মিয়ার ছেলে মোঃ সুমন মিয়া (২০), মোঃ খোকন মিয়ার ছেলে মোঃ হানিফ মিয়া (২৪) কে আ’টক করে। পরে আজ বুধবার ভোরে হ’ত্যাকান্ডের প্রধান আসামী প’লাশকেও আ’টক করা হয়। সব মিলিয়ে চাঞ্চল্যকর রাজিব হ’ত্যা মামলার প্রধান আসামী পলাশসহ মোট চারজন আসামীকে আ’টক করে পুলিশ। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ আজিম-উল- আহসান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শাহরিয়ার মোহাম্মদ মিয়াজী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমনসহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
%d bloggers like this: