সোমবার, ১০ অগাস্ট ২০২০, ০৫:৫৯ পূর্বাহ্ন

অনলাইন ডেস্ক:

কুমিল্লায় ২ শ ৬২ টি নমুনা রিপোর্টের মধ্যে নতুন করে শনাক্ত হয়েছে ৪৭ জন। এর মধ্যে সিটি করপোরেশন- ২০,আদর্শ সদর- ১,বরুড়া- ৩,লাকসাম – ২,মনোহরগঞ্জ – ১,বুড়িচং- ৪,চৌদ্দগ্রাম- ৪,দেবিদ্বার- ৯,ব্রাহ্মণপাড়া- ১,দাউদকান্দি- ১,সদর দক্ষিণ- ১ জন।

এই নিয়ে আক্রান্ত সংখ্যা বেড়ে দাঁড়ালো ৫ হাজার জনে । নতুন করে সদর দক্ষিণে একজনের মৃত্যু হয়েছে। । এই নিয়ে করোনায় আক্রান্ত হয়ে মোট মৃত্যু হয়েছে ১৩০ জনের। গত ২৪ জন ঘন্টায় সুস্থ ১০৫ জন । চৌদ্দগ্রাম- ৮০,দেবিদ্বার- ৮,বরুড়া- ৯,সদর দক্ষিণ- ৪,বুড়িচং- ৪ । মোট সুস্থ হয়েছে ২ হাজার ৯শ ৬৫ জন।

সর্বমোট নমুনা সংগ্রহ করা হয়েছে ২৩ হাজার ৮ শ ২৬ টি , ফলাফল এসেছে ২৩ হাজার ৬ শ ৭২ টি। গত ২৪ ঘন্টায় নমুনা প্রেরণ করা হয়েছে ২৫৯ টি । (২১ জুলাই ২০২০) মঙ্গলবার সিভিল সার্জন কার্যালয় এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে।

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসের উপসর্গ নিয়ে দুইজন নারীর মৃত্যু হয়েছে। হাসপাতালের পরিচালক ডা. মজিবুর রহমান মঙ্গলবার (২১ জুলাই) এ তথ্য নিশ্চিত করেছেন।
করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া দুইজন নারী হলেন, কুমিল্লার মনোহরগঞ্জের রুহুল আমীনের স্ত্রী পেয়ারা বেগম (৬৫) ও কুমিল্লা মুরাদনগরের আবদুল মজিদের স্ত্রী নুর জাহান (৬০)।এদিকে গত ২৪ ঘণ্টায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে ভর্তি হয়েছে ২৪ জন রোগী। বর্তমানে এখানে করোনা আক্রান্ত হয়ে এবং করোনার উপসর্গ নিয়ে মোট ভর্তি রোগী আছে ১০৭ জন

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
%d bloggers like this: