সোমবার, ১০ অগাস্ট ২০২০, ০৪:৪৫ পূর্বাহ্ন

(অমিত মজুমদার, কুমিল্লা)

কুমিল্লা নগরীর মহিলা কলেজ রোড এলাকায় হামিং বার্ড বহুতল ভবনের পরপর চারটি ফ্ল্যাটে চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার মধ্যরাতে বেলকনির বারান্দার গ্রিল বাঁকা করে চোরের দল বাসায় প্রবেশ করে। এ সময় স্বর্ণালঙ্কার, অর্ধলক্ষাধিক টাকা, ৭ টি মোবাইল নিয়ে যায় । ঘটনাস্থলে এসে পুলিশ পরিদর্শন করেছে।

ভোক্তভোগীদের অভিযোগ পেয়ে ঘটনাস্থলে সংবাদ সংগ্রহ করতে গেলে হামিংবার্ডের সেক্রেটারী সাঈদসহ মালিকপক্ষ সাংবাদিকদের ফ্ল্যাটে প্রবেশে বাধা প্রদান করে এবং অকথ্য ভাষায় কথা বলতে শুরু করে । পরবর্তীতে অভিযোগকারীর সহযোগীতায় ফ্ল্যাটে প্রবেশ করে সাংবাদিকরা । খবর নিয়ে জানা যায়, মালিক পক্ষ বিষয়টি আড়াল করার চেষ্টা করছে। চুরি হওয়া গৃহকর্তীদের তেমন কোন সহযোগীতা করছে না ।

অভিযোগকারীদের থেকে জানা যায়, ৯ তলা ভবনের চুরি হওয়া পর পর ৪ টি ফ্যাট 2c(তৃতীয় তলা) 3A(৪র্থতলা) , 4C(৫ম তলা) 5A(৬ষ্ঠ তলা) । এর মধ্যে সব থেকে ক্ষতিগ্রস্থ হয়েছে ৪র্থতলা বাসিন্দারা। তাদের বাসায় কেউ ছিল না। ৩ ভরি স্বর্ণ, ইভেলী থেকে ক্রয় করা ৬ টি মোবাইল, নগদ ৪৩ হাজার টাকা চুরি হয়। তবে তৃতীয় তলায় চোর প্রবেশ করলেও কিছু নিতে পারিনি। এছাড়া চুরি হওয়া অন্যান্য ফ্ল্যাটে চোরের দল গৃহকর্তীকে কোন ধরনের চেতনা নাশক কিছু স্প্রে করেছে বলেও ধারণা বাসার বাসিন্দাদের। এঘটনায় ফ্ল্যাটের অন্য বাসিন্দারা আতঙ্কে রয়েছে।

কুমিল্লা কোতয়ালী মডেল থানার এস আই খায়ের জানান, অভিযোগের ভিত্তিতে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। বেলকনির বারান্দার গ্রিল গুলো নিম্নমানের যার কারনে চোর সহজে বাসায় প্রবেশ করতে পেরেছে । তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
%d bloggers like this: