বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১২:৪৫ অপরাহ্ন

অনলাইন ডেস্ক:

কুমিল্লায় নতুন করে শনাক্ত হয়েছে ৬৯ জন। এর মধ্যে সিটি করপোরেশন- ৩৩ জন,আদর্শ সদর- ৪জন,চৌদ্দগ্রাম- ১১ জন,বরুড়া- ৮ জন,ব্রাহ্মণপাড়া- ১ জন,মনোহরগঞ্জ- ১ জন,সদর দক্ষিণ- ৪জন,মুরাদনগর- ১ জন,লালমাই- ৩ জন,বুড়িচং- ২ জন,নাঙ্গলকোট- ১ জন রয়েছে।

।এই নিয়ে আক্রান্ত সংখ্যা বেড়ে দাঁড়ালো ৩ হাজার ৩শ ১ জনে । গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছে ১১ জন। বুড়িচং- ৫ জন, সদর দক্ষিণ- ৬ জন। । কুমিল্লায় মোট সুস্থ হয়েছে ১ হাজার ৩শ ১৭ জন । নতুন করে আরও ৩ জনের মৃ’ত্যু হয়েছে । সিটি করপোরেশন- ১ জন, আদর্শ সদর- ১ জন, নাঙ্গলকোট- ১ জন।

। এই মোট মৃত্যু সংখ্যা ৯৪ জন। সর্বমোট নমুনা সংগ্রহ করা হয়েছে ১৮ হাজার ৫শ ৯৭ টি , ফলাফল এসেছে ১৬ হাজার ৯শ ৯৬ টি। (২৯ জুন ২০২০) সোমবার সিভিল সার্জন কার্যালয় এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে।

এবার জানিয়ে দিচ্ছি উপজেলা ভিত্তিক মোট আক্রান্ত সংখ্যা। কুমিল্লা সিটি কর্পোরেশনে ৮৯৪ জন, দেবীদ্বারে ৩১৭ জন, মুরাদনগরে ২৩৭ জন, চান্দিনায় ১৭৯ জন, লাকসামে ১৯০ জন, চৌদ্দগ্রামে ২৪৬ জন, বুড়িচংয়ে ১৬৬ জন, নাঙ্গলকোটে ১৭৬ জন, আদর্শ সদরে ১২৬ জন, দাউদকান্দিতে ১২৮ জন, সদর দক্ষিনে ৯৯ জন, তিতাসে ১০৬ জন, ব্রাহ্মনপাড়ায় ৫৩ জন, বরুড়ায় ১০৪ জন, মনোহরগঞ্জে ৯০ জন, হোমনায় ৮৯ জন, মেঘনায় ২৮ জন, কুমিল্লা মেডিকেল কলেজে ২০ জন ও লালমাইয়ে ৪৬ জন।

বরুড়া:

বরুড়ায় মোট ২২ টি রিপোর্ট আসে করোনা ভাইরাসের। তার মধ্যে আজ ৮জন আক্রান্ত হয়েছে। । বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ইউসুফ রানা।

বরুড়া থানা এসআই উত্তম কুমার ভৌমিক ও এএসআই আব্দুল ওয়াহিদ। বরুড়া শিক্ষা অফিসার আঃ রাশেদ ভুইয়া ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্টাফ পাপিয়া বেগম। বরুড়া গ্রামের মোঃ শিমুল ও আড্ডা গ্রামের মোঃ আজাদ। আদ্রা ইউনিয়নের মন্দুক গ্রামের শিরিন ও মমতাজ বেগম।

ভিডিও আপডেট:

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
%d bloggers like this: