শনিবার, ১১ Jul ২০২০, ১১:৩০ অপরাহ্ন

( জাগো কুমিল্লা ডট কম)
কুমিল্লায় নতুন করে শনাক্ত হয়েছে ১৫৮ জন। এর মধ্যে সিটি করপোরেশন- ৫৫, আদর্শ সদর- ১০, মুরাদনগর- ১৮,সদর দক্ষিণ- ২১, নাঙ্গলকোট- ১৭, বরুড়া- ৫,বুড়িচং- ৯, চৌদ্দগ্রাম- ১০, দাউদকান্দি- ১, লালমাই- ১, দেবিদ্বার- ১০, ব্রাহ্মণপাড়া- ১ রয়েছে।

।এই নিয়ে আক্রান্ত সংখ্যা বেড়ে দাঁড়ালো ৩ হাজার ২শ ৩২ জনে । গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছে ৩৪ জন। সিটি করপোরেশন- ৩, বুড়িচং- ৯,দেবিদ্বার- ৭, নাঙ্গলকোট- ৪, বরুড়া- ৭, সদর দক্ষিণ- ৪ জন । মোট সুস্থ হয়েছে ১ হাজার ৩শ ৬ জন ।কুমিল্লা নতুন করে আরও ৩ জনের মৃ’ত্যু হয়েছে । দাউদকান্দি- ১,মুরাদনগর- ১, দেবিদ্বার- ১ (ঢাকা স্কয়ার হাসপাতালে)

। মোট মৃত্যু সংখ্যা ৯১ জন। সর্বমোট নমুনা সংগ্রহ করা হয়েছে ১৮ হাজার ৩শ ৮ টি , ফলাফল এসেছে ১৬ হাজার ৭শ ১৪ টি। (২৮ জুন ২০২০) রবিবার সিভিল সার্জন কার্যালয় এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে।

এবার জানিয়ে দিচ্ছি উপজেলা ভিত্তিক মোট আক্রান্ত সংখ্যা। কুমিল্লা সিটি কর্পোরেশনে ৮৬১ জন, দেবীদ্বারে ৩১৭ জন, মুরাদনগরে ২৩৬ জন, চান্দিনায় ১৭৯ জন, লাকসামে ১৯০ জন, চৌদ্দগ্রামে ২৩৫ জন, বুড়িচংয়ে ১৬৪ জন, নাঙ্গলকোটে ১৭৫ জন, আদর্শ সদরে ১২২ জন, দাউদকান্দিতে ১২৮ জন, সদর দক্ষিনে ৯৫ জন, তিতাসে ১০৬ জন, ব্রাহ্মনপাড়ায় ৫২ জন, বরুড়ায় ৮৯ জন, মনোহরগঞ্জে ৮৯ জন, হোমনায় ৮৯ জন, মেঘনায় ২৮ জন, কুমিল্লা মেডিকেল কলেজে ২০ জন ও লালমাইয়ে ৪৩ জন।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
%d bloggers like this: