শনিবার, ১১ Jul ২০২০, ১১:৫২ অপরাহ্ন

আকিবুল ইসলাম হারেছঃ

কুমিল্লার চান্দিনায় বাবার লাঠির আঘাতে মোশারফ (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।এ ঘটনায় নিহতের মা-বাবা ও ছোট ভাইসহ ৩ জনকে আসামী করে থানায় একটি হ’ত্যা মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (৯ জুন) সকালে উপজেলার বরকরই ইউনিয়নের বরকরই গ্রামে ওই ঘটনা ঘটে।নিহত মোশারফ ওই গ্রামের হাজী বাড়ির পাষন্ড বাবা দেলোয়ার হোসেন ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলা বরকরই গ্রামের দেলোয়ার হোসেনের সঙ্গে ছেলে মোশারফ হোসেনের দীর্ঘদিন ধরে খড় বিক্রি নিয়ে ঝগড়া চলে আসছিল।রবিবার গো-খাদ্য খড় বিক্রির জের ধরে বাবা-ছেলের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে দেলোয়ার হোসেন,তার মা শাহিনা বেগম ও তার ছোট ভাই মহসিন মিলে মোশারফ হোসেনকে অমানবিক নির্যাতন করেন। একপর্যায়ে বাবা দেলোয়ার হোসেন লাঠি দিয়ে মোশারফ হোসেনের মাথায় আঘাত করলে তিনি জ্ঞান হারিয়ে ফেলে। ঘটনার পর তাকে আশংকা জনক অবস্থায় প্রথমে নবাবপুর বাজারের একটি হাসপাতালে ও পরে চান্দিনা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়।পরে সোমবার বিকালে মোশারফ হোসেনের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মোশারফ মারা যান।

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আবুল ফয়সল জানান,উপজেলার বরকরই গ্রামে গোখাদ্য খড় বিক্রি কেন্দ্র করে সকালে দেলোয়ার হোসেনের দুই ছেলে ও স্ত্রী নিজেদের মধ্যে কথা কাটাকাটিতে জড়ান। এক পর্যায়ে সংঘাতে লিপ্ত হন তারা। এ সময় বাবা দেলোয়ার হোসেনের লাঠির আঘাতে অজ্ঞান হয়ে পড়েন ছেলে মোশারফ হোসেন।পরে হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় বাবা-মা ও ছেলেসহ তিনজনের নামে হ’ত্যা মামলা করা হলে মাকে আটক করা হয়।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
%d bloggers like this: