শনিবার, ৩০ মে ২০২০, ১১:২৯ অপরাহ্ন

অনলাইন ডেস্ক:

চট্টগ্রাম থেকে ঢাকায় প্রাইভেটকারযোগে অর্ধকোটি টাকার মূল্যের ১৭ হাজার পিস ইয়া’বা পা’চারকালে কুমিল্লার দাউদকান্দি থেকে ডা: রেজাউল হক (৪৫) ও তার চালক ধুলু মিয়া ফরাজী (৩৬) গ্রেফ’তার করেছে ডিবি পুলিশ। আ’টক ডাক্তার কুমিল্লা দেবিদ্বার উপজেলার এলাহাবাদ এলাকার সামছুল হকের ছেলে ।

করো‘নায় লক ডাউনে ডাক্তারি পেশা কে পুজি করে দীর্ঘ দিন ধরে ইয়া’বা পাচার করে আসছে।বুধবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দি টোলপ্লাজা এলাকা থেকে তাদেরকে গ্রেফ’তার করা হয়।

বৃহস্পতিবার সকালে কুমিল্লা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম সংবাদ সম্মেলনে এ তথ্য জানান। চট্টগ্রামের লোহাগড়া থেকে প্রাইভেটকারে করে বিপুল পরিমান ইয়া’বা ট্যাবলেট নিয়ে ঢাকা যাচেছ এমন সংবাদের ভিত্তিতে কুমিল্লার গোয়েন্দা পুলিশ দাউদকান্দি টোলপ্লাজায় অবস্থান নেয়। পরে প্রাইভেটকারটি টোলপ্লাজা পৌঁছলে পুলিশ আট’ক করে তল্লাসী করে। এসময় পায়ের নিচে দুটি ব্যাগ থেকে ১৭ হাজার পিস ইয়া বা ট্যা বলেট উ দ্ধার করা হয়। যার মূল্য ৫১ লাখ টাকা। প্রাইভেটকারটি জব্দ করা হয়।

গ্রেফতারকৃত ডাক্তার রেজাউল হক ঢাকা উত্তরার উত্তরা আধুনিক মেডিকেল কলেজ হাস পাতালে কর্মরত আছেন। তার বিরুদ্ধে ঢাকার উত্তরা পূর্ব থানায় আরো একটি মাদক মামলা রয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা হয়েছে।

আরও পড়ুন