সোমবার, ০৬ Jul ২০২০, ০২:১৪ অপরাহ্ন

(আক্কাস আল মাহমুদ হৃদয়, বুড়িচং)

কুমিল্লার বুড়িচং উপজেলা ময়নামতি ইউনিয়নের জিয়াপুর গ্রামের প্রথম করো না আক্রা ন্ত আব্দুল্লাহ(৭), সুদাইস(৪) ও নারগিস আক্তার দুই বার পরিক্ষায় নেগেটিভ এসেছে অথাৎ এখন সম্পূর্ণ সুস্থ।( ২৭ এপ্রিল ২০২০) সোমবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরুল হাসান ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মীর হোসেন মিঠু।

এ ছাড়াও ডাক্তার মীর হোসেন মিঠু’র গাড়ির চালক সাগর হোসেন(২৫),পীরযাত্রাপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের সাদিয়া আক্তার(১০),ষোলনল ইউনিয়ন বালিখাড়া গ্রামের নতুন ২৪ বছরের সাথী আক্তার ও তার ছেলে শিশু সন্তান মো: মাহাতাব আহমেদসহ আক্রান্ত হয়েছিল তারাও কিছুদিনের মধ্যে সুস্থ হয়ে উঠবেন বলে ডাক্তার মীর হোসেন মিঠু আশা করছেন। তিনি আরো জানান, সঠিক চিকিৎসা ও সেবা প্রদানের ফলে আমাদের বুড়িচংবাসী আজ সু-খবর পেয়েছে। সবাই সরকারের নিয়মকানুন মেনে চলার জন্য সকলের প্রতি অনুরোধ করেন।

এছাড়াও বুড়িচং উপজেলার নির্বাহী কর্মকর্তা ইমরুল হাসান ও বুড়িচং থানার ওসি মোজাম্মেল হক পিপিএম ঘটনাস্থল গিয়ে আক্রান্ত ব্যক্তিদের খোঁজখবর নিচ্ছেন এবং সার্বক্ষণিক পর্যবেক্ষণ করছে। পুনরায় ওই হাসপাতালটি লকডাউন ঘোষনা করা হয়েছে।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৭৩৮
৫৫
১,৯০৪
১৩,৯৮৮
সর্বমোট
১৬২,৪১৭
২,০৫২
৭২,৬২৫
৮৩২,০৭৪
%d bloggers like this: