বুধবার, ১২ অগাস্ট ২০২০, ১২:২৮ অপরাহ্ন

(আক্কাস আল মাহমুদ হৃদয়, কুমিল্লা)

কুমিল্লার বুড়িচং উপজেলা ষোলনল ইউনিয়ন বালিখাড়া গ্রামের নতুন করে ২৪ বছরের এক নারীর আক্রান্ত হওয়ার পর এবার তার ছেলে শিশু সঅা ক্রান্ত হয়েছে । তার বয়স ২ বছর ২ মাস। বিভিন্ন এলাকা থেকে ক রোনার ভাইরাসের ১৪ জনের নমুনা সংগ্রহ করে ঢাকা প্রেরণ করার পর তাদের পজিটিভ আছে ।

(১৫ এপ্রিল ২০২০) বুধবার সন্ধ্যায় ৬ ঘটিকায় বিষয়টি নিশ্চিত করেন বুড়িচং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মীর হোসেন মিঠু।

এছাড়াও বুড়িচং উপজেলার নির্বাহী কর্মকর্তা ইমরুল হাসান ও বুড়িচং থানার ওসি মোজাম্মেল হক পিপিএম ঘটনাস্থল সার্বক্ষণিক পর্যবেক্ষণ করছে এবং বালিখাড়া গ্রামে গিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিয়ে বাড়িটি ল কডাউন করা হয়েছে । ময়নামতি ইউনিয়নের জিয়াপুর পুরো গ্রাম ল কডাউন করা আছে।

কিছুদিন আগে দাদী ও মৃ ত আবদুল কাদির ড্রাইভারের স্ত্রী ক রোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকার কুর্মিটোলা করোনা ভাইরাস হাসপাতালে মা রা যান। নিহতের মৃ তদেহ গ্রামের বাড়ীতে আনতে দেয়নি কু র্মিটোলা হাসপাতাল ক র্তৃপক্ষ।

এর কিছু দিন পরে তার নাতী দুই শিশু করো নায় আ ক্রান্ত হয়েছে। এর পরে ময়নামতি ইউনিয়নের জিয়াপুর গ্রামের অারো এক নারী ক রোনা ভাই রাসে নাম নারগিস অাক্ততার (৫০) অা ক্রান্ত হয়েছিল।এ পর্যন্ত বুড়িচং উপজেলায় ক রোনা ভাই রাসে অা ক্রান্ত অাছে ৩ শিশু ও ২ নারী।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
%d bloggers like this: