বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ০৪:৫৬ পূর্বাহ্ন

প্রেস বিজ্ঞপ্তি:
ক্রমেই ভয়াবহ হতে থাকা করোনা ভাইরাসের সংক্রমণ রোধ করতে কুমিল্লায় ২৫ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত ওষুধ, কাঁচাবাজার ও মুদি দোকান ব্যতীত সকল প্রকার দোকানপাট বন্ধ থাকবে। রোববার (২২ মার্চ) সন্ধ্যায় কুমিল্লা দোকান মালিক সমিতির পক্ষ থেকে এ সিন্ধান্তের কথা জানানো হয়।
বাংলাদেশ দোকান মালিক সমিতির কেন্দ্রীয় কর্মসূচির সিদ্ধান্ত অনুযায়ী কুমিল্লায়ও সকল দোকানপাট বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানিয়েছেন কুমিল্লা দোকান মালিক সমিতির সভাপতি সানাউল হক ও সাধারণ সম্পাদক আতিক উল্লাহ খোকন।
দোকান বন্ধের বিষয়ে সকল ব্যবসায়ীদের উদ্দেশ্যে একটি প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ‘এতদ্বারা সকল ব্যবসায়ীদের জানানো যাচ্ছে যে, করোনা ভাইরাসের সংক্রমণ থেকে রক্ষার জন্য বাংলাদেশ দোকান মালিক সমিতির কর্মসূচির সিদ্ধান্তক্রমে আগামী ২৫ মার্চ হইতে ৩১ মার্চ পর্যন্ত কুমিল্লা মহানগরীসহ পার্শ্ববর্তী সকল এলাকার ঔষধ, কাঁচাবাজার, মুদি দোকান ব্যতীত সকল দোকানপাট বন্ধ থাকিবে।
বিশেষভাবে জানানো যাচ্ছে যে, ফুটপাতের খাদ্য সামগ্রীসহ দোকানপাট বন্ধ থাকিবে। এ বিষয়ে সকলকে সহযোগিতা করার জন্য কুমিল্লা দোকান মালিক সমিতির পক্ষ থেকে আহবান করা যাচ্ছে।

আরও পড়ুন