বৃহস্পতিবার, ০৪ Jun ২০২০, ০৮:৩০ অপরাহ্ন

[sales_countdown_timer id=”salescountdowntimer”]

অনলাইন ডেস্ক:
করোনা ভাইরাস আত’ঙ্ককে পুঁজি করে অবৈধ মজুত এবং চালের দাম অস্বাভাবিকভাবে বৃদ্ধির দায়ে কুমিল্লার লাকসামে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে চালের আড়তের ১২ ব্যবসায়ীকে তিন লাখ ৮৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার (১৯ মার্চ) কুমিল্লার লাকসাম উপজেলার দৌলতগঞ্জ বাজারে এই অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমাণ আদালত। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন লাকসাম উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট একেএম সাইফুল আলম। 

ওই বাজারের গৌরাঙ্গসাহার মালিকানাধীন মেসার্স নিতাই চালের আড়তকে এক লাখ, জহর লাল সাহার মালিকানাধীন পুলিন বিহারী চালের আড়তকে এক লাখ, ইব্রাহিম খলিলের মালিকানাধীন মেসার্স মা ট্রেডার্স চালের আড়তকে ৫০ হাজার, মেসার্স মাওলানা আবদুল মতিন চালের আড়তকে ২০ হাজার, তাজুল ইসলামের মালিকানাধীন মিয়াজান চালের আড়তকে ২০ হাজার, রাজেস সাহার মালিকানাধীন মেসার্স পুতুল সাহা চালের আড়তকে ২০ হাজার, মেসার্স হৃদয় স্টোর চালের আড়তকে ২০ হাজার, মেসার্স সোহরাব স্টোরকে ১৫ হাজার, মাসুম ব্রাদার্সকে ১০ হাজার,

মেসার্স আবুল কালামের চালের আড়তকে ১০ হাজার, নিতাই সাহার চালের আড়তকে ১০ হাজার এবং শংকর রায়ের চালের আড়তকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

বিষয়টি নিশ্চিত করে একেএম সাইফুল আলম জানান, গত কয়েকদিন যাবৎ চালসহ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের মূল্য বৃদ্ধি ও গুদামজাত করার অভিযোগে এ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানের সময় লাকসাম পৌরসভার মেয়র অধ্যাপক আবুল খায়ের, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিনসহ একদল পুলিশ ও সংশ্লিষ্ট সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সূত্র: বাংলা ট্রিবিউন

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৪২৩
৩৫
৫৭১
১২,৬৯৪
সর্বমোট
৫৭,৫৬৩
৭৮১
১২,১৬১
৩২০,৩৬৯