সোমবার, ০৬ Jul ২০২০, ০২:৪০ অপরাহ্ন

অনলাইন ডেস্ক:
ফাঁ’সিতে ঝু’লন্ত অবস্থায় পাওয়া গেল নি’খোঁজ বাংলাদেশিকে। লেবাননের জুবাইল এলাকায় মো. আ’ল আমিন নামের ওই প্রবাসী বাংলাদেশির ঝু’লন্ত ম’রদেহ উ’দ্ধার করে স্থানীয় পু’লিশ।নিহ তের বাড়ি কুমিল্লা জে লার সদর দক্ষিণ উপজেলারে গলি য়ারা দ ক্ষিণ ইউনিয়নের কালি রবাজার গিলাতলী গ্রামে। বাবার নাম মো. শাহজাহান।বৃহষ্পতিবার (১২ মার্চ) দুপুরে নির্মানাধীন একটি ভবনের নীচতলা থেকে ম’রদেহ উ’দ্ধার করা হয় ।

বর্তমানে ম’রদেহ স্থানীয় মাউনেট হাসপাতালের ম’র্গে আছে। প্রতিবেশি বাংলাদেশিরা জানান, আ’ল আমিন দীর্ঘ ৬ বছর আগে জীবিকার তাগিদে লেবানন আসে।

তিনি জুবাইল এলাকার একটি রুমে থাকতন। মা’র্চ মাসের প্রথম সপ্তাহ হঠ্যৎ করে একদিন তিনি নি’খোঁজ হয়ে যান। সম্ভাব্য সব জায়গায় অনেক খোজাখুজি করেও তার কোন হদিস পায়নি সহকর্মী বাংলাদেশিরা।

অবশেষে তারা নি’খোঁজ সংবাদটি লেবাননে বাংলাদেশ দূতাবাস এবং স্থানীয় পু’লিশ প্রশা’সনকে জানায় এবং সোশ্যাল মিডিয়ায় ব্যাপক প্রচার করে।

এপরেও তাঁর কোন হদিস পাওয়া যাচ্ছিল না। বৃহস্পতিবার সকালে স্থানীয় পু’লিশ জুবাইলের নির্মানাধীন একটি ভবনের নিচতলা থেকে ঝু’লন্ত অবস্থায় তাঁর ম’রদেহ উ’দ্ধার করে।

এটা আত্মহ’ত্যা নাকি হ’ত্যা তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। পু’লিশ বিষয়টি ত’দন্ত করছে। এদিকে আ’ল আমিন বৈরুত দূতাবাসে আবেদন করে দেশে যাবার জন্য অপে’ক্ষায় ছিল।

কিন্তু ভাগ্যের নি’র্মম পরিহাসে আজ তাঁকে ক’ফিনেব’ন্দী হয়েই দেশে যেতে হচ্ছে। এ ঘটনা কুমিল্লায় তার স্বজনদের কাছে পৌঁছালে এলাকাজুড়ে শোকের মাতম শুরু হয়।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৭৩৮
৫৫
১,৯০৪
১৩,৯৮৮
সর্বমোট
১৬২,৪১৭
২,০৫২
৭২,৬২৫
৮৩২,০৭৪
%d bloggers like this: