বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ০৩:৪৭ পূর্বাহ্ন

অনলাইন ডেস্ক:
কুমিল্লায় মা’দক বিক্রি ও সেবনে বাধা দেয়ায় শরীফুল ইসলাম জনি নামে এক যুবককে ছু’রিকাঘাত করে খু’ন করা হয়েছে। রোববার ভোর ৫টার দিকে সীমান্ত এলাকার আদর্শ সদর উপজেলার পাঁচথুবী ইউনিয়নের চাঁনপুর গ্রামে এ ঘটনা ঘটে।নি;হত জনি (২৪) ওই গ্রামের মৃত বাচ্চু মিয়ার ছেলে।

এদিকে ঘটনায় জ;ড়িত সন্দেহে পুলিশ ইয়াসিন, রাজীব ও হাসান মিয়া নামে তিনজনকে আ’টক করেছে।

স্থানীয়রা জানান, ভোর ৫টার দিকে জনিকে ঘর থেকে ধরে নিয়ে যায় একই এলাকার ১০-১২ জনের সংঘব’দ্ধ একটি গ্রু’প। পরে বাড়ির পাশেই বনফুল গলির মাথায় তার বু’কে ছু’রিকাঘাত করে।

এ সময় তার চিৎ’কারে স্বজনরা এগিয়ে এসে তাকে উ’দ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেন। সেখানে তার বু’কে বি’দ্ধ ছু’রিটি বের করতে না পেরে চিকিৎসকরা ঢাকায় স্থা’নান্তর করেন। পরে ঢাকায় নেয়ার পথে জনি মা’রা যান।

নি’হত জনির মা বানা আক্তার জানান, মা’দক সেবন ও মা’দক বি’ক্রিতে বা’ধা প্রদান নিয়ে পূ’র্ব শ’ত্রুতার জে’র ধরে একই এলাকার হৃদয় হোসেন, সাগর মিয়া, মো. রফিক, সোহেল মিয়া, রাজীব ও সাগরসহ মা’দক সি’ন্ডিকেটের সদস্যরা মিলে জনিকে পরি’কল্পিতভাবে হ’ত্যা করেছে।

এ বিষয়ে কোতোয়ালি থানার ওসি আনোয়ারুল হক বলেন, এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে এক’জন এবং জিজ্ঞাসাবাদের জন্য আরও দুজনকে আ’টক করা হয়েছে।ঘটনার তদন্ত চলছে, হ’ত্যাকা’ণ্ডের রহস্য উদ্ঘা’টন করে আইন’গত ব্যব’স্থা গ্রহণ করা হবে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

ভিডিও রিপোর্ট: https://youtu.be/fo6rhqV5rXU

আরও পড়ুন