বুধবার, ২৬ ফেব্রুয়ারী ২০২০, ১০:৪৭ অপরাহ্ন

days 19 hours 01 minutes 13 seconds 28

অনলাইন ডেস্ক:
কুমিল্লায় পুলিশের সাথে ব’ন্দুকযু’দ্ধে মাজহারুল ইসলাম নামে এক ডা’কাত নি’হত হয়েছে। এ ঘটনায় বুড়িচং থানার ওসিসহ পুলিশের ৬ সদস্য আ’হত হয়েছে।

রোববার রাত পৌনে ১টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের বুড়িচং উপজেলার পশ্চিমসিং এলাকায় এ ঘটনা ঘটে। নি’হত মাজহারুল ইসলাম (২৫) জেলার দেবিদ্বার উপজেলার মাশিকাড়া গ্রামের মৃ’ত মঈন উদ্দিনের ছেলে।

পুলিশ ঘটনাস্থল থেকে একটি বিদেশী পি’স্তল, দেশীয় অ’স্ত্রসহ ডা’কাতির বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করেছে। আ’হত পুলিশ সদস্যরা হল থানার ওসি মো.মোজাম্মেল হক, এসআই নন্দন চন্দ্র সরকার, এএসআই জহিরুল ইসলাম ও তিন কন্সস্টেবল।

পুলিশ জানায়, কুমিল্লা-সিলেট মহাসড়কের পশ্চিমসিংহ এলাকায় সংঘবদ্ধ একটি ডা’কাতদল ডা’কাতির প্রস্তুতি নিচ্ছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে বুড়িচং থানার ওসি মোজাম্মেল হক ও ডিবি’র পরিদর্শক ইকতিয়ার উদ্দিনের নেতৃত্বে অভিযানে যায় পুলিশ।

,পুলিশের উপস্থিতি টের পেয় ডা’কাতদল পুলিশকে লক্ষ্য করে ইঃট-পাটকেল ও গু’লি ছোড়ে। এসময় পুলিশও আ’ত্মর’ক্ষার্থে পা’ল্টা গু’লি চালায়। এক পর্যায়ে মাজহারুল ইসলাম গু’লিবি’দ্ধ হয়ে আ’হত হয়। গুলাগুলির এক পর্যায়ে অন্য ডা’কাতরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃ’ত ঘোষণা করেন।


বুড়িচং থানার ওসি মো. মোজাম্মেল হক জানান, নি’হত মাজহারুল ইসলামের বিরুদ্ধে অ’স্ত্র, ডাকা’তিসহ বিভিন্ন অভিযাগে ৪-৫টি মামলা রয়েছে।

আরও পড়ুন