বুধবার, ১২ অগাস্ট ২০২০, ০৯:৪৩ পূর্বাহ্ন

অনলাইন ডেস্ক:


কুমিল্লার চৌদ্দগ্রামে মাইক্রোবাস খাদে পড়ে স্বামী-স্ত্রী নি’হত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন এক প্রবাসীসহ দু’জন। আজ সকাল সাড়ে ৯টায় মাইক্রোবাসটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সুজাতপুর ব্রিজের নিচে পড়লে হ’তাহ’তের এ ঘটনা ঘটে।

নি’হতরা হলেন- নোয়াখালী জেলার কবিরহাট উপজেলার নরসিনপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে সাইফুল ইসলাম (৩৩), তার স্ত্রী চার মাসের অন্তঃসত্ত্বা রুমি আক্তার (১৯)। আহতরা হলেন- কবিরহাটের বরফনগর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে সৌদি আরব ফেরত হুমায়ুন কবির (৩৩) ও মাইক্রোবাস চালক ঢাকা সাভারের রাজপুর বাড়িয়া গ্রামের গোলাম হোসেনের ছেলে মমিনুল ইসলাম।

মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আবু বক্কর ছিদ্দিক জানান, ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সৌদি আরব প্রবাসী ভাই হুমায়ুন কবিরকে রিজার্ভ মাইক্রোবাসে (ঢাকামেট্রো-খ-১২-৬৯৭৩) করে নিজ বাড়ি  নোয়াখালীর কবিরহাটের উদ্দেশ্যে ফিরছিলেন রুমি আক্তার ও তার স্বামী সাইফুল ইসলাম। পথিমধ্যে মাইক্রোবাসটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রামের চিওড়া ইউনিয়নের সুজাতপুর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের নিচে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে রুমি আক্তার ও তার স্বামী সাইফুল ইসলাম নি’হত হন।

এছাড়া আহত হন মাইক্রোচালক মমিনুল ইসলাম ও প্রবাসী হুমায়ন কবির। খবর পেয়ে মিয়াবাজার হাইওয়ে পুলিশ ও চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে নিহতদের লা’শ উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে যায়। এছাড়া আহত মমিনুল ইসলাম ও হুমায়ুন কবিরকে উ’দ্ধার শেষে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। এরমধ্যে আশ’ঙ্কাজনক অবস্থায় মাইক্রোচালক মমিনুল ইসলামকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
%d bloggers like this: