বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১১:৩৯ পূর্বাহ্ন

(মোঃ জহিরুল হক বাবু,কুমিল্লা)
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার নিমসার বাজার এলাকায় রাস্তার পাশে থামানো কাভার্ডভ্যান থেকে চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় লা’শ উদ্ধার করে বুড়িচং থানা পুলিশ। নি’হত চালকের নাম মোঃ আলমগীর হোসেন, সে লক্ষীপুর জেলার কমলনগর গ্রামের নসু মিয়ার ছেলে।

কাভার্ডভ্যানের মালিক মোঃ শাহিন মিয়া জানান, বুধবার বিকেলে ১০ হাজার টাকা ভাড়ায় চালক আলমগীর হোসেন ঢাকা মওনা এলাকার এক্স সিরামিক কারখানা থেকে চাঁদপুরের হাজীগঞ্জের উদ্দেশ্যে যায়। রাতে চালকের সাথে আর যোগাযোগ হয়নি।

হাজীগঞ্জ বাজারের টাইলস্ এর মালিক মেসার্স এরাবিয়ান টাইলস্ এর সত্বাধীকারী মোঃ সবুজ মিয়া বলেন, বুধবার সন্ধ্যা ৭ টায় চালক টাইলস্নিয়ে কারখানা থেকে রওনা হয়েছেন বলে জানান। সর্বশেষ রাত ১০:২৫ মিনিটে চালকের সাথে মোবাইল ফোনে যোগাযোগ হয়, চালক তখন জীপুর চৌরাস্তা অতিক্রম করছিলো বলে জানান। তারপর থেকে মোবাইল পাওয়া যায়।

বৃহস্পতিবার সন্ধ্যায় মহাসড়কের ঢাকামূখী ল্যানে নিমসার বাজার এলাকায় একটি কাভার্ডভ্যান দীর্ঘক্ষন দাড়িয়ে থাকায় স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ সন্ধ্যা ৭ টায় কাভার্ডভ্যানটির চালকের আসনের পিছনের সিট থেকে একটি ম’রদেহ উদ্ধার করে।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমন, সিআইডি পুলিশ, পিআইবি, হাইওয়ে পুলিশ।
বুড়িচং থানার অফিসার ইনচার্জ আকুল চন্দ্র বিশ্বাস জানান, লোক মাধ্যমে খবর পেয়ে রাস্তার পাশে দাড়িয়ে থাকা কাভার্ডভ্যান থেকে একটি ম’রদেহ উদ্ধার করা হয়েছে। ম’রদেহটি উদ্ধার পূর্বক কুমিল্লা মেডিক্যাল ক’লেজে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
%d bloggers like this: