বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৭:০৬ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদক:


যারা দেশের বিরুদ্ধে কাজ করে, তারা যে দলের হোক ছাড় দেওয়া হবে না। আমার দলের কেউ যদি এই কর্মকাণ্ডের সঙ্গে জড়িত থাকে তবে তাদেরও ছাড় দেওয়া হবে না। যে অপরাধ করেছে, তাকে শাস্তি পেতেই হবে। বৃহস্পতিবার (২৮ অক্টোবর) কুমিল্লা নগরীর নানুয়াদিঘীর পাড়ে অস্থায়ী পূজামণ্ডপের সামনে ধর্ম মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরিদুল হক খান এসব কথা বলেন।

ধর্ম প্রতিমন্ত্রী আরও বলেন, সেদিন আওয়ামী লীগ যদি মাঠে থাকত এ ঘটনা ঘটাতে পারত না। ইউনিয়ন নির্বাচনের কারণে অনেক নেতা ঢাকা ছিলেন। প্রশাসনও চিন্তা করেছে আমাদের দেশ অনেক শান্তিতে আছে। এই চিন্তা ও অলসতার কারণে তারা হামলার সুযোগ পেয়েছে। এই সুযোগ আর কোনো দিন দেওয়া হবে না।  

তিনি আরও বলেন, বাংলাদেশ উন্নয়নশীল দেশের কাতারে পা দিয়েছে। এই অগ্রযাত্রাকে ব্যাহত করার জন্য একটি পক্ষ স্বাধীনতার স্বপক্ষের মানুষের বিরুদ্ধে অবস্থান নিয়ে থাকে। তারাই পরিকল্পিতভাবে এই কাজটি করেছে।  

এ সময় উপস্থিত ছিলেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার, কুমিল্লা-৭ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত, দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সিনিয়র ভাইস চেয়ারম্যান  মনোরঞ্জন শীল গোপাল, কুমিল্লার জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান, পুলিশ সুপার ফারুক আহমেদ, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ভাইস চেয়ারম্যান সুব্রত পাল, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট্রের ট্রাস্টি অংকুর জিৎ সাহা নবসহ  ঊর্ধ্বতন কর্মকর্তারা।

আরও পড়ুন

%d bloggers like this: