শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৫:৩০ অপরাহ্ন

আবদুল্লাহ আল মারুফ।।


দুর্ঘটনায় নিহত কন্টেন্ট নির্মাতা কবির হোসেনের কবর জিয়ারত করতে গেছেন বরুড়া ৮ আসনের সংসদ সদস্য নাছিমুল আলম চৌধুরী নজরুল। শুক্রবার (২২ জুলাই) বিকেলে তিনি কুমিল্লার বরুড়ার শিলমুড়ি ইউনিয়নে কবির হোসেনের কবর জিয়ারত করতে যান। কবর জিয়ারত শেষে তিনি কবির হোসেনের বাড়িতে যান এবং তার মা ও ছোট ভাইয়ের সাথে দেখা করেন। এসময় তিনি তাদের পরিবারের পাশে থাকার আশ্বাস দেন। বিষয়টি জানিয়েছেন সংসদ সদস্য নজরুলের ব্যক্তিগত সহকারী মো. মিনহাজ।

তিনি বলেন, এমপি মহোদয় কবিরদের বাড়িতে গিয়েছেন তার মা ও ছোট ভাইকে দেখতে। তাদের পরিবারের অবস্থা অতটা ভালো নয়। তাই তিনি তার ছোট ভাই জাহিদ হাসানকে ও তার মাকে ব্যক্তিগতভাবে দেখা করতে বলেন। এবং তিনি আশ্বাস দেন তাদের যেকোন সমস্যায় তিনি পাশে থাকবেন। এরপর তিনি বরুড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, বরুড়া উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক, ৯নম্বর দক্ষিণ শিলমুড়ী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম বিল্লাল হোসেন মজুমদারের কবর জিয়ারত করেন।

কবিরের ছোট ভাই জাহিদ হাসান বলেন, ভাইয়া মারা যাওয়ার পর এমপি স্যার আমাদের খবর নিয়েছেন। এরপর গতকাল বিকেলে এসেছেন। বলেছেন আমাদের যেকোন সমস্যায় যেন যোগাযোগ করি। এবং তিনি আমাদের যেতে বলেছেন। পরে আবার লোক মাধ্যমে কল দিয়ে আমাদের দেখা করতে বলেছেন।

উল্লেখ, ১৬ জুলাই সড়ক দুর্ঘটনায় আহত গওয়ার পর জনপ্রিয় ফেসবুক পেজ ‘বদ মেজাজ’-এর প্রধান অ্যাডমিন ও কন্টেন্ট নির্মাতা কবির হোসেন ১৮ জুলাই ভোরে রাজধানীর গ্রিন রোডের নিউ লাইফ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। কবির কুমিল্লার বরুড়া উপজেলার শিলমুড়ি ইউনিয়নের মৃত কামাল হোসেনের ছেলে। তার ফেসবুক পেজ ‘বদ মেজাজ’ দিয়ে আঞ্চলিক ভাষায় হাস্যকর গল্প ও বিভিন্ন বিষয়ের সমালোচনা শোনাতেন।

আরও পড়ুন

%d bloggers like this: