1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৯:১২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ

ওবায়দুল কাদেরের নির্বাচনী প্রচারের গাড়িতে হামলা

  • প্রকাশ কালঃ শুক্রবার, ২১ ডিসেম্বর, ২০১৮
  • ৪১৭

অনলাইন ডেস্ক:
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নির্বাচনী প্রচারের গাড়িতে হামলা চালিয়ে ভাঙচুরের অভিযোগ উঠেছে। নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) সংসদীয় আসনের কবিরহাট উপজেলায় দু’টি স্থানে এ ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) রাত ৯টার দিকে উপজেলায় বাটাইয়া ইউনিয়নের উলালের টেক এবং ধানশালিক ইউনিয়নের হাসপাতাল সড়কে এ হামলার ঘটে। এ হামলার জন্য বিএনপি-জামায়াতের কর্মীদের দায়ী করেছেন স্থানীয় আওয়ামী লীগ।

এসময় প্রচার গাড়িতে থাকা চারজন আহত হয়েছেন। আহতদের মধ্যে দু’জনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এসময় দু’টি গাড়ি ও মাইক ভাঙচুর করে সন্ত্রাসীরা।

কবিরহাট পৌরসভার মেয়র ও নোয়াখালী-৫ আসনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ওবায়দুল কাদেরের প্রধান নির্বাচনী এজেন্ট জহিরুল হক রায়হান জানান, বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে তাদের প্রচারের মাইকসহ সিএনজি অটোরিকশাটি বাটাইয়া ইউনিয়নের উলালের টেক এলে পূর্বে থেকে ওৎ পেতে থাকা বিএনপি-জামাতের সশস্ত্র সন্ত্রাসীরা তাদের প্রচারের গাড়ি ভাঙচুর করে। এ সময় তাদের হামলায় আহত হন চারজন। তাদের মধ্যে জহিরুল ইসলাম শুভ ও আনোয়ারুল ইসলামকে গুরুতর আহতাবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরো জানান, একই সময়ে বিএনপি প্রার্থী ব্যারিস্টার মওদুদ আহম্মদের লোকজন ধানশালিক ইউনিয়নের হাসপাতালে সড়কে অপর একটি প্রচারের গাড়িতে হামলা চালিয়ে গাড়ি ও মাইক ভাঙচুর করে। তিনি এ হামলার বিষয়টি রিটার্নিং কর্মকর্তাকে অবহিত করেছেন।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা হাসান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। হামলাকারীদের চিহ্নিত করে তাদের আইনের আওতায় নেওয়া হবে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews