রবিবার, ২০ Jun ২০২১, ০৩:৫৬ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদক:

তিন সন্তান ও অন্তসত্ত্বা স্ত্রী থাকার পরও ব্যবসায়ীর বউ নিয়ে পালালেন মসজিদের ইমাম মাও. মো.ফয়সাল আহমেদ কাউসারী। ঘটনাটি ঘটেছে কুমিল্লা গুনাইঘর উত্তর ইউনিয়নের বাকসার গ্রামে । মো.ফয়সাল বাকসার কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও ওয়াজ মাহফিলে আলোচক হিসেবে বেশ জনপ্রিয়তা অর্জন করেছিল ।

স্থানীয়রা জানান, পরকিয়া প্রেমিকা সালামা বেগমের তিন সন্তানকে নিয়মিত কুরআন শিক্ষা দিতেন মাও. মো.ফয়সাল আহমেদ কাউসারী। এই সুযোগে প্রেমের সম্পর্ক গড়ে তুলেন তারা । সালমা বাকসার গ্রামের ব্যবসায়ী আলাউদ্দিনের স্ত্রী। এঘটনা পর এলাকায় আলোচনা-সমালোচনা সৃষ্টি হয়েছে। শুক্রবার দেবিদ্বার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন ওই নারীর স্বামী মো.আলাউদ্দিন।

মসজিদের সভাপতি মো. আতিকুর রহমান জানান, গত দেড় বছর আগে বাকসার কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম হিসেবে নিয়োগ দেয়া হয়। তার বাড়ি মুরাদনগর উপজেলার কলেজ পাড়া এলাকায়। তার ঘরে ২ মাসের অন্তসত্ত্বা স্ত্রী ও তিন সন্তান রয়েছে। ব্যবসায়ীর মো.আলাউদ্দিনের সন্তানদের কোরআন শিক্ষার জন্য যাওয়া আসার মাঝে উভয়ের মধ্যে কথা বার্তা ও পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এক পর্যায়ে গত বৃহস্পতিবার রাতে ওই নারী ঘরে রক্ষিত স্বর্ণলংকার, নগদ টাকা আনুমানিক ১০/১২ লক্ষ টাকার মালামাল নিয়ে হজুরের হাত ধরে পালিয়ে যান। ঘটনার পর থেকে ব্যবসায়ী আলাউদ্দির অসুস্থ হয়ে পড়েন ।

দেবিদ্বার থানার এস আই মো. আলমগীর হোসেন জানান, এ ঘটনায় দেবিদ্বার থানায় ওই নারীর স্বামী মো. আলাউদ্দিন একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন । ঘটনার তদন্ত চলছে। সত্যতা পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন

%d bloggers like this: